চিরঞ্জীবী, রামচরণ, সোনুদের সঙ্গে তেলুগু ছবিতে যীশু, মুক্তি পেল ‘আচার্য’

0 67

- Advertisement -

ওয়েব নিউজ, ৩০এপ্রিল: বর্তমানে জাতীয় স্তরের অভিনেতা যীশু সেনগুপ্ত। বলিউড এবং দক্ষিণী ছবিতে কাজ করেছেন। দীপিকা পাড়ুকোন থেকে হালে করিশ্মা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেতা। করিশ্মার সঙ্গে ‘ব্রাউন’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন যীশু। ফের একবার নতুন প্রোজেক্ট মুক্তির ঘোষণা সারলেন অভিনেতা।

 

- Advertisement -

দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবীর সঙ্গে নতুন ছবিতে অভিনয় করছেন যীশু। ছবির নাম ‘আচারিয়া’। ২৯ এপ্রিল অর্থাৎ শুক্রবার মুক্তি পেয়েছে এই ছবি। করোনা মহামারীর আগেই শুরু হয়েছিল এই ছবির শ্যুটিং। কিন্তু করোনার জেরে আটকে গিয়েছিলেন এই তেলুগু ছবির শ্যুটিং। অবশেষে মুক্তি পেয়েছে এই ছবি।

‘আচার্য’তে চিরঞ্জীবী এবং যীশুর পাশাপাশি এক গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন চিরঞ্জীবীর ছেলে রামচরণও। অভিনেতা সোনু সুদও রয়েছেন এই ছবিতে। রয়েছেন অভিনেত্রী পূজা হেগড়েও। শ্যুটিংয়ের সময়কার একগুচ্ছ ছবি ভিডিয়োতে কোলাজ করে শেয়ার করেছেন যীশু। শুধুমাত্র তেলুগু ভাষাতেই মুক্তি পাচ্ছে ‘আচার্য’।

 

 

প্রসঙ্গত, কিছুদিন আগেই চিরঞ্জীবীর সঙ্গে এই দক্ষিণী ছবির শ্যুটিং করেছিলেন যীশু। সেই সূত্র ধরেই তাঁদের বন্ধুত্বের শুরু। ৪ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে যীশু-সোলাঙ্কি অভিনীত ‘বাবা বেবি ও’। ছবির প্রযোজনায় শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের প্রযোজনা সংস্থা উইন্ডোজ। বছর ৪০-এর সিঙ্গল ফাদার যীশুর সফর দেখা গিয়েছে এই ছবিতে।

ছবির ট্রেলার দেখে দক্ষিণী অভিনেতা চিরঞ্জীবী টুইটারে লেখেন, ‘বাবা বেবি ও’র মজার ও আবেগঘন ট্রেলার শেয়ার করছি। আমার প্রিয় বন্ধু যীশুকে তাঁর আগামী ছবির জন্য অনেক অনেক শুভকামনা’। পাশাপাশি তাঁর টুইটে বাংলা হরফে লেখা, ‘প্রেম আছে, মজাও আছে সাথে মিষ্টি গান… বাবা বেবি ও মানেই হাসি-মজা আর ফান’।

Leave A Reply

Your email address will not be published.