ধাওয়ান বিক্রমে চেন্নাই বধ পাঞ্জাবের, প্লেওফ থেকে ছিটকে যাবার পথে চেন্নাই সুপার কিংস

0 48

- Advertisement -

ওয়েব নিউজ,২৬ এপ্রিল:- শেষ ওভারে জেতার জন্য চাই ২৭ রান! এই পরিস্থিতিতে ঋষি ধাওয়ানের প্রথম বলটাই গ্যালারিতে উড়িয়ে দিলেন এমএস ধোনি । আরও একটা ধোনি-ধামাকার আশায় নড়েচড়ে বসেছিল ওয়াংখেড়ে। কিন্তু সেটা আর হল কই!

- Advertisement -

ম্যাচটা শেষ পর্যন্ত ১১ রানে হেরে গেল চেন্নাই সুপার কিংস। প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৪ উইকেটে ১৮৭ রান তুলেছিল পাঞ্জাব কিংস। জবাবে ২০ ওভারে ৬ উইকেটে ১৭৬ রানেই আটকে গেলেন ধোনিরা। ধোনি আউট হলেন ৮ বলে ২১ রান করে। রান তাড়া করতে নেমে মাত্র ৮৯ রানে ৪ উইকেট হারানোর পরেও যে সিএসকে লক্ষ্যের এতটা কাছে পৌঁছতে পেরেছিল, তার কৃতিত্ব প্রাপ্য অম্বাতি রায়াডুর। মাত্র ৩৯ বলে ৭৮ রানের বিস্ফোরক ইনিংস খেলেন তিনি।

এদিকে পাঞ্জাবের জয়ের নায়ক শিখর ধাওয়ান। তাঁর ৫৯ বলে অপরাজিত ৮৮ রানই দলের জয়ের ভিত গড়ে দিয়েছিল। ব্যাট করতে নেমে শুরুতেই অধিনায়ক মায়াঙ্ক আগরওয়ালের উইকেট খুইয়ে বসেছিল পাঞ্জাব। ওই পরিস্থিতি থেকে দলকে টেনে তোলেন শিখর ধাওয়ান ও ভানুকা রাজাপক্ষে। সেট হয়ে যাওয়ার পর, রীতিমতো মেজাজে ব্যাট করছিলেন ধাওয়ান। ধাওয়ানকে দারুণভাবে সঙ্গ দিচ্ছিলেন রাজাপক্ষেও। তবে ৩২ বলে ৪২ রান করে তিনি ডোয়েন ব্র্যাভোর বলে ছয় মারতে গিয়ে শিবম দুবের হাতে ধরা পড়ে যান। ততক্ষণে অবশ্য দ্বিতীয় উইকেটে ৭১ বলে ১১০ রান যোগ করা হয়ে গিয়েছিল

Leave A Reply

Your email address will not be published.