কোচবিহারে এসে লরির ধাক্কায় দুর্ঘটনাগ্রস্ত সি.বি.আই আধিকারিক, দুর্ঘটনা নিয়ে শাসক দলের বিরুদ্ধে সন্দেহ প্রকাশ বিজেপি বিধায়ক নিখিল রঞ্জন দে র

0 37

- Advertisement -

কোচবিহার,১৭ জানুয়ারি :- পথ দুর্ঘটনায় আহত হলো সিবিআই অধিকারি। ঘটনাটি ঘটেছে কোচবিহার সাত মাইল এলাকায় ।

আহত আধিকারিকরা কোচবিহারে একটি বেসরকারি নার্সিংহোমের চিকিৎসাধীন রয়েছে। আহতদের নাম আফসার আলম ও বিবেক ত্রিপাঠি । আহত সিবিআই আধিকারিকদের দেখতে যান কোচবিহার দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক নিখিল রঞ্জন দে ।

- Advertisement -

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, এদিন কোচবিহার থেকে মাথাভাঙ্গা যাচ্ছিল সিবিআই একটি দল। সেইসময়ের সাত মাইল সংলগ্ন এলাকায় একটি ট্রাকের সঙ্গে গাড়িটির ধাক্কা লাগে । গাড়ি চালক সহ দুজন আধিকারিক আহত হয়েছে । যাদের উদ্ধার করে দ্রুত কোচবিহারে নিয়ে আসা হয় । আহতদের বর্তমান চিকিৎসা চলছে । তবে এ বিষয়ে সিবিআই কোন আধিকারিক কোনরকম প্রতিক্রিয়া দিতে চাইনি ।

- Advertisement -

তবে হাসপাতালে দেখতে গিয়ে কোচবিহার দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক নিখিল রঞ্জন দে বিস্ফোরক অভিযোগ করেছেন এই ঘটনা নিয়ে । তিনি বলেন যেভাবে সিবিআই শাসক দলের নেতাদের বাড়িতে তল্লাশি চালাচ্ছে । সেই জায়গায় দাড়িয়ে এই দুর্ঘটনা কোনরকম চক্রান্ত কি নয় তাও তদন্ত করে দেখা উচিত । তবে এই সিবিআই দল তারা কি কারনে এখানে এসেছেন বা কোথায় যাচ্ছিলেন সে বিষয়ে এখনো পর্যন্ত কোনো রকম কিছুই জানা যায়নি ।

Leave A Reply

Your email address will not be published.