কিয়ারা আডবাণীর সঙ্গে ব্রেকআপ ও নবাগত তৃণা সাহার সাথে ঘনিষ্ঠতা, বলিউডে জোড় চর্চার কেন্দ্রবিন্দু এখন সিদ্ধার্থ মালহোত্রা :

0 69

- Advertisement -

ওয়েব ডেস্ক, ০৫ মে :- বলিউডে জোর গুঞ্জন কিয়ারা আডবাণীর সঙ্গে নাকি ব্রেকআপ করেছেন সিদ্ধার্থ মালহোত্রা। সিদ্ধার্থ ও কিয়ারার হঠাৎ করে এ ধরনের সিদ্ধান্তে নড়েচড়ে বসেছে বলিপাড়ার গুঞ্জন মহল। তবে এ নিয়ে সিদ্ধার্থ ও কিয়ারা মুখে কুলুপ আঁটলেও আরব সাগরের তীরে হু হু করে ছড়িয়ে পড়েছে সিদ্ধার্থ ও কিয়ারার সম্পর্কের ভাঙনের খবর। ঠিক এই সময় টলিপাড়ার এক ভিডিও নিয়ে তুমুল আলোচনা। আর ভিডিওর কেন্দ্রে রয়েছেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা! ভাবছেন সিদ্ধার্থের সঙ্গে তৃণা কী করছেন?

 

- Advertisement -

 

 

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। তৃণা তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে বলিউডের হ্যান্ডসাম নায়ক সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘ইশকওয়ালা’ লাভ গানে নাচছেন তৃণা। এই ভিডিও ইতিমধ্যেই তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের প্রশ্ন তাহলে কি এবার বলিউডের ছবিতে সুযোগ পেলেন তৃণা?

 

 

 

গুঞ্জন যাতে ছড়িয়ে না পড়ে, সেই কারণেই তৃণা ঝটপট জানিয়েছেন, এটা পুরোটাই একটা বিজ্ঞাপনের শুটিং। আসলে, ‘এসভিএফ ব্যান্ডসে’র শর্ট ভিডিও অ্যাপ ‘জোশে’র বিজ্ঞাপনের শুটিংয়েই একসঙ্গে দেখা গিয়েছিল সিদ্ধার্থ ও তৃণাকে। বাংলায় এই অ্যাপের ‘মুখ’ হিসেবে নির্বাচিত হয়েছেন তৃণা। একটি প্রচারমূলক গানের ভিডিয়ো মুক্তি পেল সম্প্রতি।

 

 

 

 

সেই ভিডিও চোখে পড়েছে তৃণার স্বামী অভিনেতা নীলেরও। কমেন্ট বক্সে নীল লিখলেন, ”ব্যস, জীবন শেষ আমার। সিদ্ধার্থের সঙ্গে ভাল থেকো। তোমার সুখী জীবন কামনা করি, বিদায়। ভাল থেকো।” তবে পুরোটাই যে রসিকতা তা স্পষ্টই জানিয়েছেন তৃণা ও নীল।

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.