১ বছর পুরোনো প্রেমকে ফিরে পেতে ছবিসহ প্রেমিকার বাড়ির সামনে ধর্নায় প্রেমিক, অবস্থা নিয়ন্ত্রণে আনতে পুলিশের লাঠিচার্জ, এলাকা জুড়ে চাঞ্চল্য

0 71

- Advertisement -

কোচবিহার , ৮ এপ্রিল : নিজের প্রেম ফিরে পাওয়ার দাবিতে ধর্নায় এক প্রেমিক। ঘটনাকে ঘিরে রীতিমতো চাঞ্চল্য সৃষ্টি হয় এলাকায়। ঘটনা ঘটেছে কোচবিহার জেলায় বক্সিরহাটে। এক বছরের পুরনো প্রেমকে ফিরে পাওয়ার জন্য প্রেমিকার বাড়ির সামনে বৃহস্পতিবার রাতে ধর্না দেয় প্রেমিক। হাতে প্ল্যাকার্ড এবং ফটো নিয়ে প্রেমিকার বাড়ির সামনে ধর্নায় বসে প্রেমিক।

- Advertisement -

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, বৃহস্পতিবার রাতে বক্সীরহাটের প্রশান্ত বর্মন মন্তনি কালীবাড়ি এলাকায় প্রেমিকার বাড়ির সামনে ধরা দেয়। ধর্না দেওয়ার প্রায় দু’ঘণ্টা পর প্রেমিকার বাড়ির লোক থানায় খবর দেয়।ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে পৌঁছায়।

প্রেমিকার বাড়ির অভিযোগের ভিত্তিতে ধরনায় বসে প্রেমিককে পুলিশ থানায় নিয়ে যেতে চাইলে প্রেমিকের বন্ধুদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি শুরু হয়ে যায়। অভিযোগ প্রেমিকের বন্ধুরা পুলিশের কাছ থেকে প্রেমিককে ছিনিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এই ঘটনার খবর পেয়ে বসিরহাট থানার থেকে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছায় এবং লাঠিচার্জ করে এলাকা ফাঁকা করে দেয়।বর্তমানে থমথমে পরিস্থিতি রয়েছে এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, বক্সীরহাটের যুবক প্রশান্ত বর্মন এক বছর আগে থেকেই জনৈক প্রেমিকার সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন। কিন্তু দু’জনের পরিবারের লোক বিয়েতে অমত জানায়। পরবর্তী সময় প্রশান্ত বর্মন এর বাড়ির লোক তাদের সম্পর্ক মেনে বিয়েতে রাজি হলেও বেঁকে বসে প্রশান্তের প্রেমিকা। প্রশান্ত বর্মন এর প্রেমিকা তাকে পরিষ্কার জানিয়ে দেয় নিজের বাড়ির অমতে প্রশান্তকে সে বিয়ে করতে পারবে না। এরপরই প্রশান্ত নিজের প্রেমিকার বাড়ির সামনে ধর্নায় বসার সিদ্ধান্ত নেয়। নিজের প্রেম এবং প্রেমিকাকে ফিরে পেতে বৃহস্পতিবার রাতে প্রেমিকার বাড়ির সামনে ধরনায় বসে প্রেমিক প্রশান্ত বর্মন।

Leave A Reply

Your email address will not be published.