কোচবিহারের পুন্ডিবারিতে গ্রেপ্তার চার বিজেপি কর্মী, প্রতিবাদে পুন্ডিবাড়ি থানা ঘেরাও বিজেপির

0 155

- Advertisement -

কোচবিহার, ১৫ ই আগস্ট:- সরকারি অফিস ছুটি থাকার সত্বেও গ্রাম পঞ্চায়েত অফিস খোলা রেখে চলছে কাজ। বিভিন্ন দুর্নীতির নথি লোপাট করার অভিযোগ বিজেপির।

- Advertisement -

সোমবার দুপুর ২ টার সময় কোচবিহার দুই নম্বর ব্লকের বড়রারস গ্রাম পঞ্চায়েত অফিস খোলা থাকায় বেশ কয়েকজন বিজেপি কর্মী গ্রাম পঞ্চায়েত অফিসে এই ঘটনার প্রতিবাদ জানায়। বিজেপির অভিযোগ দুর্নীতির নথি লোপাট করার প্রতিবাদ করায় চারজন বিজেপি কর্মীকে গ্রেফতার করে পুলিশ।

বিজেপি কর্মীদের নিঃশর্ত মুক্তির দাবিতে আজ কোচবিহার উত্তর বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা কোচবিহার জেলা বিজেপির সভাপতি সুকুমার রায়ের নেতৃত্বে পুন্ডিবাড়ী থানা ঘেরাও করে বিক্ষোভ প্রদর্শন করে বিজেপির কর্মী সমর্থকরা। সুকুমার রায় জানান, যেদিন অফিস খোলা থাকে সেদিন অফিসের কর্মীদের পাওয়া যায় না। কিন্তু আজ ছুটির দিন গ্রাম পঞ্চায়েত প্রধান, উপপ্রধান এবং গ্রাম পঞ্চায়েত অফিসের কর্মীদের নিয়ে বিভিন্ন দুর্নীতির নথি লপাট করছিল।

স্থানীয় বিজেপি কর্মী সমর্থক এবং স্থানীয় বাসিন্দারা এই ঘটনার প্রতিবাদ করায় পুলিশ চারজন বিজেপি কর্মীকে গ্রেফতার করে। অত্যন্ত দুর্ভাগ্যজনক আজ ১৫ ই আগস্ট ভারতের স্বাধীনতা দিবসের দিনেও আমাদের থানা ঘেরাও করে বিক্ষোভ প্রদর্শন করতে হচ্ছে। অন্যায়ের প্রতিবাদ করায় পুলিশ বিজেপি কর্মীদের গ্রেফতার করছে।

Leave A Reply

Your email address will not be published.