বেহাল দশা তুফানগঞ্জের নয়নেশ্বরী প্রাথমিক বিদ্যালয়ের, মেরামতের রাশি নিয়ে ফেরার ঠিকাকর্মী, ক্ষোভে ফুঁসছে স্কুল শিক্ষক সহ গ্রামবাসী

0 39

- Advertisement -

তুফানগঞ্জ, ২৮ এপ্রিল : বিদ্যালয়ের মেরামতের কাজ কিছুটা করে বাকি কাজ ফেলে ঠিকাকর্মী উধাও হওয়ায় কার্যত একমাস ধরে দুটো শ্রেণী কক্ষেই ছয়টি শ্রেণীর পড়ুয়াদের নিয়ে পঠনপাঠন করাতে বাধ্য হচ্ছেন শিক্ষকরা। একদিকে গরমের হাঁসফাঁস অবস্থা, অন্যদিকে ফ্যান ছাড়াই  তিনটি করে শ্রেণীর পড়ুয়াদের নিয়ে একসঙ্গে পঠনপাঠন করতে সমস্যার সম্মুখীন হচ্ছেন পড়ুয়া থেকে শিক্ষকরাও।

- Advertisement -

 তুফানগঞ্জ ১ব্লকের অন্দরানফুলবাড়ি ১গ্রাম পঞ্চায়েতের ৯/১৯৪ নম্বর বুথের নয়নেশ্বরী বিশেষ পর্যায় প্রাথমিক বিদ্যালয়ের মেরামতের (রিপিয়ারিং) জন্য ১ লক্ষ ২৫ হাজার ৬৯০ টাকা বরাদ্দ হয়েছিল। শ্রেণী কক্ষের জানালা মেরামত ,অফিস ঘরের টিনের চাল মেরামত , মিড ডে মিলের ঘর মেরামত সহ অন্যান্য কিছু কাজের জন্য এই বরাদ্দ বলে বিদ্যালয় কর্তৃপক্ষ জানিয়েছেন। মার্চ মাসের শুরুতে মেরামতের  কাজ  শুরু হয়ে মার্চেই শেষ করার কথা ছিল। কিন্তু  মার্চ মাসে কাজ শুরু হলে সেই কাজ সম্পূর্ণ না করেই ঠিকাকর্মী উধাও।

শুরুতেই নিম্নমানের কাঠ দিয়ে কাজ শুরু হয়েছিল। গ্রামবাসীরা বাঁধা দেওয়ায় কিছুটা কাজ ভালো হলেও বেশিরভাগ কাজই খুবই খারাপ হয়েছে। বাকি কাজ সম্পূর্ণ করার জন্য একমাত্র থেকে ঠিকাদারি কর্মী সঞ্জিত দাসের সঙ্গে যোগাযোগ করা হলে তাঁর মোবাইলের সুইচ সব সময়ের জন্য বন্ধ রেখেছেন। তাই তাঁর সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।  

Leave A Reply

Your email address will not be published.