ময়নাতদন্তের আগেই দলীয় ভিত্তিতে কাটাছেঁড়া হচ্ছে অর্জুনের, ঘটনাস্থলে হাজির বিজেপি – তৃণমুল

0 59

- Advertisement -

ওয়েব নিউজ,৬ মে: সম্প্রতি বাংলায় একের পর এক ঘটে চলেছে হিংসার ঘটনা। এই বিশৃংখল অবস্থায় বঙ্গ সফরে এসেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বিভিন্ন জায়গায় ভাষণে তিনি একের এক ঘটনায় মুখ্যমন্ত্রীকে বিস্তর আক্রমণ করেছেন। আর অমিত শাহের বাংলা সফরের দ্বিতীয় দিনে কাশীপুরের পরিত্যক্ত একটি ঘরে বিজেপি কর্মী অর্জুন চৌরাশিয়ার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। আর এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।

- Advertisement -

অর্জুন চৌরাশিয়ার মৃতদেহ শনাক্তকরণের পর রাজ্য বিজেপি থেকে দাবি করা হয় অর্জুন বিজেপি যুব মোর্চার এক কর্মী।আর তার মৃত্যু স্বাভাবিক নয় তাকে খুন করা হয়েছে। এই খুনের পেছনে তৃণমূলের প্রচ্ছন্ন মদত রয়েছে বলে সন্দেহ করছেন বিজেপি মহল।

আর এই কাদা ছোড়াছুড়ির খেলায় নামল তৃণমূল বিধায়ক অতীন ঘোষ।তিনি দাবি করেছেন মৃত অর্জুন তৃণমূলের কর্মী ছিলেন। এলাকার কাউন্সিলরকে নিয়ে তিনি ঘটনাস্থলে হাজির হলে বিজেপি কর্মীদের বিক্ষোভ সম্মুখীন হন। উত্তপ্ত পরিস্থিতিতে অস্বীকার করেন তিনি।দাবি করতে থাকেন গত পুরসভা ভোটে তৃণমূল দলের লড়াই করেছিল মৃত অর্জুন।

ঘটনাস্থলে দাঁড়িয়ে অতীন ঘোষ বলেন, “আমাদের প্রার্থী সুমন সিংয়ের হয়ে কাজ করছিল অর্জুন। আমি ওর বাবাকে চিনি তিনি এককালে কংগ্রেস করতেন, অর্জুনের মতো তিনিও আত্মহত্যা করেছিলেন। আমাদের এলাকায় সক্রিয় কর্মী ছিল অর্জুন। ও সব সময় তৃণমূলের হয়ে কাজ করতো। তিনি আরো দাবি করেন যে বিজেপি সঠিক প্রমাণ করুক যে অর্জুন তাদের কর্মী।

Leave A Reply

Your email address will not be published.