‘কেজিএফ২’-এর কাছাকাছিও পৌছাতে পারেনি ‘বিস্ট’

0 29

- Advertisement -

ওয়েব নিউজ, ১৮এপ্রিল:- নেলসন দিলীপ কুমার পরিচালিত ছবি ‘বিস্ট’ বক্স অফিসে বিশেষ কিছু করতে পারছে না। ‘কেজিএফ চ্যাপ্টার২’ সহ মুক্তিপ্রাপ্ত ছবিটি যশের সামনে বিবর্ণ বলে মনে হচ্ছে। সাউথ সুপারস্টার থালাপতি বিজয় অভিনীত এই ছবিটিও আয়ের দিক থেকে পিছিয়ে রয়েছে। ছবিটি মুক্তির চারদিন পেরিয়ে গেলেও এই চার দিনেও তেমন কোনো বাড়েনি ছবিটির ব্যবসা।

- Advertisement -

শুধু তাই নয়, সপ্তাহান্তেও তেমন সুবিধা করতে পারেনি ছবিটি। এই কারণে, এখন দক্ষিণ অভিনেতা বিজয় অভিনীত ছবিটি কেজিএফ চ্যাপ্টার ২-এর সামনে হাঁটু গেড়ে বসে আছে। অভিনেতা বিজয়ের স্টার পাওয়ার হয়তো প্রথম দিনেই সিনেমা হলের দিকে ভিড় টানত, কিন্তু এখন ধীরে ধীরে এই ভিড়ও কমছে।

শনিবারও ছবিটি দর্শকদের প্রেক্ষাগৃহে আনতে ব্যর্থ হয়েছে। প্রাথমিক পরিসংখ্যান অনুসারে, ছবিটি শনিবার দেশীয় বাজার থেকে প্রায় ১০ থেকে ১২ কোটি আয় করেছে, যেখানে ছবিটি বিশ্বব্যাপী বক্স অফিসে প্রায় ১৮ থেকে ২০ কোটির ব্যবসা করেছে। সেই সঙ্গে ১৫৫ কোটি টাকারও বেশি আয় করেছে ছবিটি।

দক্ষিণী অভিনেতা থালাপতি বিজয়ের ছবি ‘বিস্ট’ (হিন্দিতে ‘Raw’) দেশীয় বাজারে ৩ দিনে ৭০.৫৫ কোটির ব্যবসা করেছে। ছবিটি আন্ধ্র, তেলেঙ্গানা(AP,TG) রাজ্যে মোট ১১.৫৫ কোটি, কর্ণাটকে ১১.১৫ কোটি, কেরালা থেকে ৮.৮০ কোটি এবং বিদেশী বাজার থেকে ৩৯ কোটি আয় করেছে৷ এর সাথে, ছবিটি গত ৩ দিনে মোট ১৪৩.৯০ কোটি ব্যবসা করেছে।

ছবিটি প্রযোজনা করেছে সান পিকচার্স এবং পরিচালনা করেছেন নেলসন। ছবিটির গল্প সম্পর্কে কথা বলতে গেলে, ছবিটি একটি RAW এজেন্টের উপর ভিত্তি করে তৈরি, যেখানে দক্ষিণের অভিনেতা থালাপতি বিজয়কে প্রধান চরিত্রে দেখানো হয়েছে। অভিনেতা বিজয়, যিনি একজন RAW এজেন্টের ভূমিকায় অভিনয় করেন, তাকে ছবিতে সন্ত্রাসীদের হাত থেকে হাইজ্যাকড মলকে বাঁচাতে দেখা যায়। এই ছবির জন্য ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন অভিনেতা। বিজয়ের সঙ্গে দেখা গেছে চলচ্চিত্র অভিনেত্রী পূজা হেগড়েকে।

Leave A Reply

Your email address will not be published.