“পিসি – ভাইপোর জন্ম মিথ্যা লগ্নে” – হাওড়ার মিছিলে ফের বিস্ফোরক শুভেন্দু

0 91

- Advertisement -

ওয়েব নিউজ, ১২মে: গণতন্ত্র ও বাংলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সরব বিজেপি বুধবার একাধিক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত করে। বুধবার হাওড়া কদমতলা বাস স্ট্যান্ড থেকে হাওড়া ময়দান অবধি দেড় কিলোমিটার মিছিল করল বঙ্গ বিজেপি। বাংলা আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে ও গণতন্ত্র বাঁচাতেই এই মিছিল। এদিন এই মিছিলে উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী। নেতৃত্ব দিয়েছেন তিনি।

- Advertisement -

এই মিছিলে তৃণমূল দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায় কে কটাক্ষ করেন শুভেন্দু অধিকারী। এদিন শুভেন্দু অধিকারী বলেন, ” পিসি ভাইপো দুজনেই মিথ্যে লগ্নে জন্মেছে। ওদের ডিগ্রি ভুয়ো।” শুধুমাত্র অভিষেক বন্দ্যোপাধ্যায় বা মমতা বন্দ্যোপাধ্যায়ই নয় রুজিরা বন্দ্যোপাধ্যায় কে নিয়েও এদিন কটাক্ষ করতে শোনা যায় শুভেন্দু অধিকারী কে। তিনি বলেন, “রাজ্যের মানুষ জানতে চায় রুচিরা নারুলা ম্যাডাম কে? কেনই বা এদের থাইল্যান্ড একাউন্টে প্রতিমাসে টাকা জমা পড়ে?” শুভেন্দু অধিকারীর দাবি, “২০২৪ এর বিধানসভা ও লোকসভা ভোট একসঙ্গে হবে। তৃণমূল সাফ হয়ে যাবে। আমরা হিংসা মুক্ত রাজনীতি চাই।”

শুভেন্দু অধিকারীর করা এসব অভিযোগ মানতে নারাজ তৃণমূল কংগ্রেস। তৃণমূল কংগ্রেস বিধায়ক তাপস রায় বলেন, “প্রাসঙ্গিকতা হারিয়ে রাজনীতিতে ভেসে থাকার মরিয়া চেষ্টা চালাচ্ছে বিজেপি। বিজেপি কোনদিনও ঐক্যবদ্ধ হতে পারবে না।” পর্যবেক্ষক মহলের দাবি সামনে পঞ্চায়েত ভোটকে পাখির চোখ করেছে বিজেপি, তাই এখন থেকেই মাঠে নামার প্রস্তুতি নিচ্ছে।

এদিন সুকান্ত মজুমদার এবং দিলীপ ঘোষকে দুর্গাপুরে একটি মিছিলে হাটতে দেখা যায়। এই মিছিলে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, রাজ্যজুড়ে খুন সন্ত্রাস তোলাবাজি হচ্ছে।শিল্প নেই। লক্ষীর ভান্ডার হচ্ছে ।একের পর এক আমাদের মানুষ খুন হচ্ছে।” অপরদিকে বাঁকুড়ার মিছিলে উপস্থিত ছিলেন সুভাষ সরকার ও সৌমিত্র খাঁ।

Leave A Reply

Your email address will not be published.