ভরদুপুরে প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র সহ ডাকাতির চেষ্টা পেট্রল পাম্পে, এলাকা তথা ব্যবসায়ী মহলে আতঙ্ক

0 66

- Advertisement -

মালদা, ১ এপ্রিল:  ভরদুপুরে হরিশ্চন্দ্রপুর এলাকার একটি পেট্রোল পাম্পে শূন্যে পরপর চার রাউন্ড গুলি চালিয়ে ডাকাতির চেষ্টার অভিযোগ উঠলো দুষ্কৃতীদের বিরুদ্ধে। পেট্রোল পাম্পের ক্যাশ বাক্স ভেঙে টাকা লুট করার সময় আশেপাশের লোকজন বিষয়টি জানতে পেরে যায়। গ্রামবাসীদের চিৎকার এবং ধাওয়া খেয়ে মোটরবাইকে আসা তিন জন দুষ্কৃতী  এলাকা থেকে পালিয়ে যায় বলে অভিযোগ।

- Advertisement -

ওই পেট্রোল পাম্পে টাকা লুট করতে না পারলেও প্রকাশ্যেই গুলি ছোড়ার ঘটনা এবং ডাকাতির চেষ্টার বিষয়টি নিয়ে ব্যবসায়ী মহলে ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর থানার কাপাইচন্ডী এলাকার একটি পেট্রোল পাম্পে। এই ঘটনার পর সিসি ক্যামেরার ফুটেজ দেখে তদন্ত শুরু করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। আর সেই সিসি ক্যামেরার ফুটেজে  পেট্রল পাম্পের সামনে দাঁড়িয়ে দুষ্কৃতীদের প্রকাশ্যে গুলি ছুড়ার ছবি দেখেছে তদন্তকারী পুলিশ কর্তারা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কাপাইচন্ডী এলাকার ওই পেট্রোল পাম্পের মালিক বিনোদ গুপ্তা। তিনি হরিশ্চন্দ্রপুর ১ ব্লকের তুলসিহাটার বাসিন্দা। এদিন ভর-দুপুরে দুষ্কৃতীদের এমন ঘটনাই রীতি মতো আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান হরিশ্চন্দ্রপুর থানার বিশাল পুলিশবাহিনী।

যদিও ওই পেট্রোল পাম্পের মালিক বিনোদ গুপ্তা জানিয়েছেন, সশস্ত্র দুষ্কৃতীর দল পেট্রোল পাম্পে ডাকাতি করার উদ্দেশ্যে হামলা চালিয়েছে। কিন্তু গ্রামবাসীদের তৎপরতায় টাকা লুট করতে পারে নি। তার জন্য দুষ্কৃতীরা পরপর চার রাউন্ড গুলি ছুঁড়ে এলাকা থেকে পালিয়ে যায়। এই ঘটনার পর আমরা আতঙ্কিত । পুরো বিষয়টি নিয়ে পুলিশকে জানানো হয়েছে।

হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস জানিয়েছেন , সিসিটিভির ফুটেজ দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করা হচ্ছে। পাশাপাশি পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.