গভীর রাতে ধর্ষণের চেষ্টা, গুরুতর আক্রান্ত অভিযোগকারিণী ও তার বোন, অভিযুক্ত প্রতিবেশী গ্রেপ্তার

0 42

- Advertisement -

মালদা, ৩১ মার্চ: গভীর রাতে শোবার ঘরে ঢুকে মহিলাকে ধর্ষণের চেষ্টার প্রতিবাদ করায় দুই বোনকে পিটিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠলো প্রতিবেশী যুবক ও তার পরিবারের বিরুদ্ধে। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার নঘরিয়া এলাকায়।

- Advertisement -

আক্রান্ত দুই বোন চিকিৎসাধীন রয়েছেন মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে। তাদের হাত এবং পা ভেঙে দিয়েছে অভিযুক্ত প্রতিবেশী ইলিয়াস সাই এবং তার বাবা নূর মহম্মদ সাই । রাতে এই ঘটনার পর হামলাকারী দুই অভিযুক্ত বাবা ও ছেলেকে আটক করেছে ইংরেজবাজার থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে , আহত দুই মহিলার নাম হিলিমা খাতুন (২৫) এবং সুলেখা বেওয়া (৩০)। বুধবার গভীর রাতে বাড়ির লোকেদের অলক্ষ্যে সুলেখার ঘরে ঢুকে পরে প্রতিবেশী অভিযুক্ত যুবক ইলিয়াস সাই। তাকে ধর্ষণের চেষ্টা করা হয়। তখনই দিদির চিৎকার শুনে পাশের ঘর থেকে ছুটে আসেন বোন হিলিমা খাতুন । তখনই অভিযুক্ত ইলিয়াস সাই তাদের মারধর শুরু করে। পরে অভিযুক্তের পরিবারের লোকজন ঘটনাস্থলে এসে ওই দুই বোনকে ব্যাপক মারধর করে। লাঠি , লোহার রড দিয়ে ওই দুই মহিলার হাত-পা ভেঙে দেওয়া হয় বলে অভিযোগ।

পুলিশকে অভিযোগে আক্রান্ত যুবতী হালিমা খাতুন জানিয়েছেন, দিদি সুলেখার স্বামী এক বছর আগে মারা গিয়েছে। আর সেই সুযোগেই প্রতিবেশী ইলিয়াস সাই মাঝে মধ্যেই তাকে কটুক্তি করতো। এদিন রাতে দিদির ঘরে ঢুকে পড়ে অভিযুক্ত ওই যুবক। তাকে ধর্ষণের চেষ্টা করে । তখনই দিদির চিৎকার শুনে আমি প্রতিবাদ করতে যায়। এরপরই অভিযুক্ত ও তার বাবা আমাদের ওপর হামলা চালায়। এই ঘটনায় দুই অভিযুক্তের বিরুদ্ধে ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
ইংরেজবাজার থানার আইসি আশিস দাস জানিয়েছেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে দুইজনকে আটক করা হয়েছে। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.