‘শুরু হয়ে গেছে ফোনে নপুংসকদের আক্রমণ ‘ সোশ‍্যাল মিডিয়ায় প্রতিবাদীদেরকেই আক্রমণ কবীর সুমনের

0 37

- Advertisement -

ওয়েব নিউজ, ১৩এপ্রিল:- হাঁসখালি, বোলপুর, পিংলা ও নামখানা রাজ‍্যে একের পর এক ধর্ষণ কাণ্ড ঘটেই চলেছে। আর এসবের মধ‍্যে মুখ‍্যমন্ত্রীর হাঁসখালি কাণ্ড নিয়ে করা বক্তব্যের বিরোধ চলছে বিভিন্ন মহল থেকে সোশ্যাল মিডিয়ায় । সকল স্তরের মানুষ রাজ‍্যের আইনানুগ ব‍্যবস্থা নিয়ে প্রশ্ন তুলেছেন। রাজ‍্য রাজনীতির পারদ যখন উর্ধ্বমুখী তখন প্রতিবাদীদেরকেই একহাত নিলেন কবীর সুমন।

- Advertisement -

রাজ‍্যজুড়ে যারা প্রতিবাদ করছেন তাদের বিরুদ্ধেই আক্রমণের তীরে দেগেছেন কবীর সুমন, প্রতিবাদ তো দূরে থাক যারা বিরোধ করছেন তাদেরকেই নপুংসক বলেছেন, সাথে বলেন ‘চাড্ডি+মাকু’। প্রতিবাদীদের ক্লোন লিখতেও দ্বিধা বোধ করেননি তার সোশ‍্যাল মিডিয়ায় করা পোষ্টে। যে কবীর সুমন কামদুনি কাণ্ডে নির্যাতিতার হয়ে পথে নেমেছিলেন বিচার চাইতে আজ তার ধর্ষণকাণ্ড নিয়ে এহেন মন্তব‍্য দেখে অবাক সকলেই ।

তিনি সোশ‍্যাল মিডিয়ায় লেখেন “শুরু হয়ে গেছে ফোনে নপুংসকদের আক্রমণ ‘রাজ্যজুড়ে ধর্ষণের’ বিরুদ্ধে। রাজ্যজুড়ে। গলার আওয়াজ আর কথা শুনেই বোঝা যায় চাড্ডি+মাকু। পারফেক্ট ক্লোন। ব্লক করতে করতে ক্লান্ত।” এখানেই শেষ নয় তার পোষ্টে প্রতিবাদী মন্তব্যকারীদের ‘রাজনীতিসচেতন বঙ্গমধ‍্যবিত্ত’ বলেন। এককালে তাকে বাংলার বিভিন্ন ঘটনা নিয়ে জাগ্ৰত প্রহরীর ভূমিকায় দেখা যেতো এখন কি তবে সেই কবীর সুমনই দেখে-শুনে জল মেপে পা ফেলতে চাইছেন!! কিন্তু বর্তমানে আনিশকাণ্ড থেকে বগটুইকাণ্ড তিনি একটিও অক্ষর লেখেননি পুরো চুপ করে গেছেন। কিছুদিন আগে  বগটুইকাণ্ড নিয়ে ফোন করে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি ক্ষোভ উগড়ে দেন। তবে বর্তমানে তার এহেন মন্তব্য দেখে অবাক সকলেই।

Leave A Reply

Your email address will not be published.