বঙ্গে ‘শাহ সফর’ কলকাতায় নেমেই বাংলায় টুইট স্বরাষ্ট্রমন্ত্রীর

0 84

- Advertisement -

ওয়েব নিউজ, ৫মে: রাজ্যে বিধানসভা নির্বাচনের পর আর বাংলায় পা রাখেননি বিজেপির চাণক্য। তারপর থেকে যতগুলো নির্বাচন হয়েছে তাতে পরের পর হারের মুখ দেখতে হয়েছে বিজেপিকে। যার জেরে দলের অন্দরেই একের পর এক বিদ্রোহ। কেউ কেউ আবার দলও ছেড়েছেন। এই পরিস্থিতিতে ফের বঙ্গ সফরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। দু`দিনের সফরে সরকারি অনুষ্ঠান ছাড়াও রয়েছে দলীয় কিছু বৈঠক। মনে করা হচ্ছে, ডামাডোলের মাঝেই কর্মীদের অক্সিজেন জোগাতেই তার এই সফর।

 

 

- Advertisement -

এক বছরেরও বেশি সময় পরে বৃহস্পতিবার বঙ্গ সফরে আসছেন অমিত শাহ। দুদিনের জন্য ঠাসা কর্মসূচি নিয়ে রাজ্যে পা রাখবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। কলকাতা ছাড়াও রাজ্যের বিভিন্ন প্রান্তে সফর করার কথা রয়েছে তার। তার দুই দিনের সফর আজ থেকে শুরু হবে এবং বর্ডার সিকিউরিটি ফোর্সের (বিএসএফ) দক্ষিণবঙ্গ ফ্রন্টিয়ার থেকে শুরু হবে তার সফর।

 

অনুপ্রবেশ রুখতে টহলদারিতে জোর। সমস্ত সীমান্ত সুরক্ষিত করতে উদ্যোগ নেওয়া হচ্ছে। ভারত-বাংলাদেশ সীমান্ত অনুপ্রবেশের সবথেকে বেশি। হরিদেবপুরে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

 

হিঙ্গলগঞ্জের অনুষ্ঠানের শেষে নদীয়ার উদ্দেশে রওনা হলেন অমিত শাহ। সেখানেও বিএসএফের একটি অনুষ্ঠানে যোগ দেবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

Leave A Reply

Your email address will not be published.