সেবা সপ্তাহের অঙ্গ হিসেবে এস জে ডিএর দায়িত্বে থাকা জলপাইগুড়ির ঐতিহ্যবাহী রাজবাড়ী দীঘির পাড়ে মন্দির প্রাঙ্গনে স্বচ্ছতা অভিযান বিজেপির

0 36

- Advertisement -

জলপাইগুড়ি, ১৭ এপ্রিল: ৬ই এপ্রিল দলের প্রতিষ্ঠা দিবসের দিন থেকে যে  সেবা সপ্তাহ বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে পালিত হচ্ছে রোববার তারই অঙ্গ হিসেবে শহর মন্ডল ১ এবং ২ এর উদ্যোগে স্বচ্ছতা অভিযান করা হলো জলপাইগুড়ির ঐতিহ্যবাহী রাজবাড়ীর দীঘির পাড়ে অবস্থিত শিব মন্দির প্রাঙ্গনে।

- Advertisement -

এদিন বিজেপির কর্মীরা সকাল থেকেই মন্দির প্রাঙ্গণ সহ দীঘির পাড়ে জমে থাকা জঞ্জাল সাফাইয়ের পাশাপাশি প্লাস্টিক এবং নেশার পানীয়র বর্জ্য পরিষ্কার করেন ,যদিও বর্তমানে এই মন্দির এবং রাজবাড়ী দীঘির রক্ষণাবেক্ষনের দায়িত্ব রয়েছে শিলিগুড়ি জলপাইগুড়ি উন্নয়ন নিগমের অধীনে।

এই প্রসঙ্গে বিজেপি শহর মন্ডলের ১ এর সভাপতি মনোজ কুমার শা জানান, সেবা সপ্তাহ উপলক্ষে যে বিভিন্ন কর্মকান্ড জেলা জুড়ে চলছে আজকের এই স্বচ্ছতা অভিযান তারই একটি অংশ।

অপরদিকে ,শনিবার এক সাংবাদিক সম্মেলনে এস জে ডিএর চেয়ারম্যান সৌরভ চক্রবর্তী জানিয়েছেন খুব শীঘ্রই উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগমের সঙ্গে এই রাজবাড়ী দীঘি থেকেই একটি পর্যটনের বাস পরিষেবা শুরু করার চেষ্টা চলছে, যাতে পর্যটকেরা এই ঐতিহ্যবাহী রাজবাড়ী দীঘি থেকে বাসে উঠে জলপাইগুড়ি জেলার বিভিন্ন দ্রষ্টব্য স্থান গুলো ভ্রমণ করে আবার রাজবাড়ী দীঘিতেই ফিরে আসতে পারেন।

Leave A Reply

Your email address will not be published.