রাহুর রাশি পরিবর্তনের ফলে আগামীকাল থেকে ৮ মাস এই রাশিগুলির উপর থাকবে রাহুর সুদৃষ্টি তথা অর্থের বৃষ্টি!

0 146

- Advertisement -

ওয়েব নিউজ, ১৩জুন : ক্ষতিকারক গ্রহ রাহু ১৪ জুন, ২০২২-এ নক্ষত্রমণ্ডল পরিবর্তন করতে চলেছে। ভরণী নক্ষত্রে রাহুর প্রবেশ কিছু রাশিকে খুব সমৃদ্ধ করবে। যাইহোক, এটি কিছু মানুষের স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলতে পারে।

- Advertisement -

গ্রহের গতিবিধি প্রতিটি রাশি এবং আরোহীদের উপর গভীর প্রভাব ফেলে। রাহু এবং শুক্রের সংমিশ্রণে, রাহু ১৪ জুন শুক্রের কৃত্তিকা নক্ষত্র থেকে ভরণী নক্ষত্রে চলে যাবে এবং ২১ ফেব্রুয়ারি, ২০২৩ পর্যন্ত সেখানে থাকবে। ভরণী নক্ষত্রে রাহুর সমস্ত শক্তি শুক্রে চলে যাবে এবং এটি শুক্রের মতো কাজ শুরু করবে।

শুক্র এবং রাহুর প্রভাব বস্তুবাদের সাথে সম্পর্কিত, শুক্র গ্রহ শুক্রাচার্য, রাক্ষসদের গুরু, যিনি বিলাসের দাতা। ভোগ, বিলাস, সুখ ও জাঁকজমক ইত্যাদি সবই শুক্রের নিয়ন্ত্রণে। ভরণী নক্ষত্রের অধিপতি শুক্র, তাই রাহুও চটকদার হবেন। এইভাবে, যারা ২১শে ফেব্রুয়ারি, ২০২৩ পর্যন্ত এই সংমিশ্রণে একটি চটকদার জীবনযাপন করছেন, তারা প্রচুর এক্সপোজার পাবেন কারণ রাহু ভোগের আকাঙ্ক্ষা জাগিয়ে তোলে। এই সংমিশ্রণটি রাশিচক্রের উপর বিশেষ প্রভাব ফেলবে এবং কিছু ঊর্ধ্বলোকের লোকেরা ধনী হবে, আবার কারও স্বাস্থ্যের অবনতি হতে পারে এবং উপার্জিত অর্থ চিকিত্সার জন্য ব্যয় হবে।

মেষ রাশির জাতক-জাতিকাদের প্রচুর অর্থ থাকবে এবং তাদের কাজও হবে, তবে ধন-সম্পদের সাথে রোগও আসবে, পেটব্যথা, গ্যাস, কোষ্ঠকাঠিন্য ইত্যাদি পরিহার করতে হবে। বৃষ রাশির জাতক জাতিকারা বিদেশ ভ্রমণে যেতে পারেন, তাদের খরচের সাথে সাথে চ্যালেঞ্জও বাড়বে, তবে কঠিন লড়াই করে সাফল্য পাওয়া যাবে, সুগারের রোগীদের স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে কারণ এটি নিউরো সমস্যা সৃষ্টি করতে পারে।

মিথুন রাশির জাতকদের রোজগার ভালো হবে, তবে চিন্তা না করে বিনিয়োগ করলে প্রতারিত হতে পারেন। অন্যদিকে কর্কট রাশির জাতকদের স্বস্তি বাড়বে, আয়ও বাড়বে, তারা বাড়ি, যানবাহন ইত্যাদিও কিনতে পারে। ,সিংহ রাশির জাতক জাতিকারা ডিজিটাল মিডিয়া, সোশ্যাল মিডিয়া, সাংবাদিকতা, লেখালেখি ইত্যাদিতে কাজ করছেন তাদের জন্য সময়টা ভালো, নতুন সুযোগ আসবে, দেশে বা বিদেশে দীর্ঘ ভ্রমণ হতে পারে, স্বাস্থ্যের অবনতিতে অর্থ ব্যয় হবে।

কন্যা রাশির জাতকদের এই সময়ে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হবে, অহেতুক অর্থের অপচয় হবে এবং স্বাস্থ্য খারাপের কারণে ডাক্তারের জায়গায় টাকা খরচ হতে পারে, এই রাশির জাতক জাতিকারা অন্যের থেকে বিনিয়োগ করে বেশি আয় করতে পারেন।

তুলা রাশির ব্যবসায়ীদের জন্য সময় ভালো, তবে আপনি যদি আপনার নেটওয়ার্ক বাড়ান তবেই আপনি লাভ পাবেন। একইভাবে বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের সুখের মাধ্যম বাড়বে, উপার্জনের পাশাপাশি ব্যয়ও বাড়বে, কোনো রকম রোগও হতে পারে। ধনু রাশির শিক্ষার্থীরা পড়াশুনা, লেখালেখি এবং কাজ করতে পছন্দ করবে না, তাদের পেট সংক্রান্ত সমস্যা, মুখে ফোসকা ইত্যাদি হতে পারে।

মকর রাশির জন্য, এই সংমিশ্রণটি সুবিধা নিয়ে আসবে, অর্থ উপার্জন করবে, তবে আপনি যদি অভাবী দরিদ্রদের সাহায্য না করেন তবে বাড়িতে রাখা অর্থ অসুস্থতার জন্য ব্যয় হবে। মনে দুশ্চিন্তা থাকতে পারে। কুম্ভ রাশির জাতকদের কাজে পরিবর্তন আসবে ইউ-টার্নের মতো, অর্থাৎ ব্যবসায়ীরা চাকরি করতে শুরু করবেন এবং চাকরিপ্রার্থীরা ব্যবসা করতে শুরু করবেন। মীন রাশির জাতকদের কাছেও অর্থ আসবে, তবে কথাবার্তা নিয়ন্ত্রণ না করলে সমস্যা হতে পারে, দাঁতে সমস্যা হতে পারে।

Leave A Reply

Your email address will not be published.