২রা এপ্রিল উচ্চ মাধ্যমিক পরীক্ষা, রাস্তার যানজট এড়াতে ট্রাফিক পুলিশ ওসির হুমকি

0 43

- Advertisement -

জলপাইগুড়ি, ১ লা এপ্রিল: দুয়ারে কড়া নাড়ছে উচ্চ মাধ্যমিক। পরীক্ষার সময় যাতায়াতে কোনো সমস্যার সৃষ্টি না হয় তার জন্য তৎপর ট্রাফিক পুলিশ ওসি। তাই রাস্তা আটকে দাঁড়িয়ে থাকা সারি সারি আলু বোঝাই লরি ,ট্রাক্টর ট্রলি সরিয়ে রাস্তা পরিষ্কার রাখার জন্য পুলিশ চালিয়ে যাচ্ছে মাইকিং।

- Advertisement -

আগামী ২রা এপ্রিল থেকে রাজ্যে শুরু হতে চলেছে উচ্চ মাধ্যমিক পরীক্ষা।তবে বিগত কয়েক সপ্তাহ থেকেই জলপাইগুড়ি সদর ব্লকের বিভিন্ন হিমঘরে আলু রাখা কে কেন্দ্র করে একদিকে যেমন উঠেছে সিন্ডিকেট রাজের অভিযোগ, পাশাপাশি হামেশাই জাতীয় সড়ক থেকে গ্রামীন পথ অবরোধ করে হয়েছে বিক্ষোভ,যার ফলে বিভিন্ন হিমঘরের সামনে আলু বোঝাই যানবাহনের একাধিক লাইনের কারণে যানজট লেগেই আছে।

তবে এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষা শুরু হতে যাওয়ায় চাপ বেড়েছে পুলিশের ।
আর সেই কারণেই আগামী দিন গুলোতে রাস্তা খোলা রাখার ব্যাপারে সদর ট্রাফিক ওসির মুখে রীতিমতো হুমকির সুর শোনা গেলো বৃহস্পতিবার।

ট্রাফিক পুলিশের পক্ষ থেকে রাতেই মাইকে ঘোষণা করা হচ্ছে ,উচ্চ মাধ্যমিক কোথাও যদি আলু বোঝাই ট্রাক, ট্রলির কারণে যানজট সৃষ্টি হয় এবং কোনো পরীক্ষার্থী সময় মতো নিজ পরীক্ষা কেন্দ্রে পৌঁছতে না পারে তাহলে রাস্তা আটকে রাখা গাড়ির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.