বাস্তু অনুসারে মোবাইলের ওয়ালপেপার লাগান,মন ভালো থাকবে, দ্রুত অগ্রগতি পাবেন, সর্বাত্মক উপার্জনও হবে

0 130

- Advertisement -

ওয়েব নিউজ, ১৩জুন :  মোবাইল ছাড়া জীবন কল্পনা করা কঠিন। কিন্তু এর অনেক অসুবিধাও রয়েছে। অন্যদিকে, মোবাইল ব্যবহার করার সময় যদি কিছু বাস্তু টিপস অনুসরণ করা হয়, তাহলে অনেক সমস্যা যেমন অর্থ সংকট, দাম্পত্য সমস্যা ইত্যাদি।

 

 

 

 

 

 

- Advertisement -

বাস্তুশাস্ত্রে উল্লেখিত বিষয়গুলি পরিবর্তনশীল সময়ের সাথেও প্রাসঙ্গিক। এগুলো যদি আজকের সময় অনুযায়ী অনুসরণ করা হয়, তাহলে অনেক উপকার পাওয়া যায়। মোবাইল নিয়ে কথা বলা, এতেও বাস্তু সংক্রান্ত কিছু বিষয় মেনে চললে আপনি যেমন অনেক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন, তেমনি আপনার কর্মজীবন-আর্থিক পরিস্থিতিতেও সুবিধা দেবে। এর জন্য আপনার মোবাইলে বাস্তু অনুযায়ী ওয়ালপেপার লাগাতে হবে।

 

 

 

 

 

আমরা দিনে শত শত বার মোবাইলের ওয়ালপেপার দেখি, স্পষ্টতই ওয়ালপেপার কেমন, তা আমাদের চিন্তাশক্তি ও শক্তিকেও প্রভাবিত করে। যদি ওয়ালপেপারটি এমন হয় যে এটি দেখার সাথে সাথে আমরা ইতিবাচক শক্তিতে পরিপূর্ণ হই, তবে এটি আমাদের চিন্তাভাবনার শক্তিতে ভাল প্রভাব ফেলবে। আজ আমরা জানবো মোবাইলে কি ধরনের ওয়ালপেপার লাগাতে হবে কি ধরনের সমস্যা দূর করতে।

 

 

 

 

 

ক্যারিয়ার-ব্যবসায় অগ্রগতির জন্য ওয়ালপেপার: আপনি যদি নিজেকে আপনার চাকরি-ব্যবসায় আটকা পড়ে অনুভব করেন বা আপনার কাঙ্খিত অগ্রগতি ঘটছে না, তাহলে আপনি মোবাইল ওয়ালপেপারে সিঁড়ি বেয়ে ওঠার ছবি রাখতে পারেন। এটি আপনার মনে ইতিবাচকতা তৈরি করবে এবং এটি আপনাকে এগিয়ে যেতে অনেক সাহায্য করবে।

 

 

 

 

মনের শান্তির জন্য:

আপনার মন যদি সবসময় অস্থির থাকে, তাহলে আপনার মোবাইলের ওয়ালপেপারে বৃষ্টির জলের প্রশান্তিময় ছবি রাখুন। এছাড়াও, ওয়ালপেপারে যোগব্যায়ামের ভঙ্গির ছবি লাগালে ভালো হবে।

 

 

 

 

দাম্পত্য-প্রেম জীবনের সমস্যা দূর করতে:

দাম্পত্য বা প্রেম জীবনে সমস্যা থাকলে ওয়ালপেপারে গোলাপের ছবি রাখুন। এটি আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ভালবাসা বাড়াতে সাহায্য করবে।

 

 

 

নতুন চাকরি পেতে:

আপনি যদি নতুন চাকরি খুঁজছেন বা প্রমোশন পেতে চান, তাহলে মোবাইলের ওয়ালপেপারে সবুজের ছবি লাগান। সবুজ রঙ সাফল্যের প্রতীক।

 

 

 

 

অর্থের অভাব থেকে মুক্তি পেতে:
অর্থের সংকট যদি আপনাকে ছাড়তে না পারে, তাহলে আপনার মোবাইলের ওয়ালপেপারে আশীর্বাদ বুদ্ধের ছবি রাখলে অনেক উপকার হবে। এটি আপনার আয় বৃদ্ধিতে সহায়ক হবে এবং আপনার জন্য অগ্রগতির নতুন পথ খুলে দেবে।

Leave A Reply

Your email address will not be published.