অবশেষে সিবিআই এর হাতে গ্রেপ্তার অনুব্রত মণ্ডল

0 191

- Advertisement -

শেষ রক্ষা হলোনা।১০ বার সিবিআই ডাকলেও মাত্র ১ বার ই সিবিআই দপ্তরে হাজিরা দিয়েছিলেন।বার বার সিবিআই এর হাজিরা পাস কাটিয়ে যাচ্ছিলেন। গত দুদিন আগে এসএসকেএম হসপিটাল ও ভর্তি নিতে অস্বীকার করে। বোলপুর সুপার স্পেশালিটি হাসপাতাল এর ডাক্তারকে দিয়ে সাদা কাগজে বেড রেস্ট লিখে নেন অনুব্রত মণ্ডল। সেই ডাক্তার মিডিয়ার সামনে সে কথা স্বীকার করেন।

- Advertisement -

আজ অনুব্রত মণ্ডলের বাড়িতে সিবিআই ঢোকে সকাল ৯.৪৫ টায় সাথে কেন্দ্রীয় বাহিনী। বাড়িতে একাধিক দরজায় ছিল তালা মারা। দরজা ভেঙে সিবিআই আধিকারিকেরা পৌঁছে যায় অনুব্রতর কাছে। গ্রেপ্তার করা হয় অনুব্রত কে। সিবিআই পৌঁছনোর আগেই বিপুল সংখ্যক কেন্দ্রীয় বাহিনী পৌঁছে জয় অনুব্রতর বাড়ীতে। সুত্রের খবর রাতের অন্ধকারেই পালিয়ে যাবার সমস্ত রাস্তা বন্ধ করে দেয় কেন্দ্রীয় বাহিনী।

বেগতিক দেখে একাধিক দরজা বন্ধ করে ঘরেই ছিলেন অনুব্রত।দরজা ভেঙে ঘরে ডুকে গ্রেপ্তার করা হয় বীরভূমের এই দাপুটে তৃণমূল নেতাকে।

পুলিশের ওপর বোমা ছোড়ার নির্দেশ, চড়াম চড়াম ,গুর বাতাস, পঞ্চায়েত নির্বাচনের সময় উন্নয়ন রাস্তা আটকে দাড়িয়ে রয়েছে একাধিকবার নির্বাচনের আগে তার দেওয়া বিধান কণ্ঠরোধ করেছে বিরোধীদের। বিগত কিছুদিন থেকে তিনি বুঝতে পারছিলেন সিবিআই এর ফাঁস কার্যত ইকটু ইকটু করে আটকে যাচ্ছে।আর অবশেষে গ্রেপ্তার কেষ্ট

Leave A Reply

Your email address will not be published.