“অনুব্রত মণ্ডল কে এখনো পর্যন্ত গ্রেফতার করা হয়নি”অনুব্রত মণ্ডলের আইনজীবী অনির্বাণ গুহ ঠাকুরতা

0 128

- Advertisement -

বীরভূম,১১ আগষ্ট:- অন্যদিকে অনুব্রত মণ্ডলের যিনি আইনজীবী অনির্বাণ গুহ ঠাকুরতা তিনি জানিয়েছেন অনুব্রত মণ্ডল কে এখনো পর্যন্ত গ্রেফতার করা হয়নি।

- Advertisement -

সিবিআই এর যে টিম অনুব্রত বাড়িতে সকালবেলায় উপস্থিত হয়েছিল তারা অনুব্রত মণ্ডল কে জিজ্ঞাসাবাদ করতে আরম্ভ করে। জিজ্ঞাসাবাদ করার সময় অনুব্রত মণ্ডল ঠিকমতো ভাবে তাদের সঙ্গে সহযোগিতা করেনি। সেই কারণেই তাকে আটক করা হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য অনুব্রত দেহরক্ষী সাইগেল হোসেন তাকে গ্রেফতার করেছে সিবিআই । তাকে জিজ্ঞাসাবাদ করার পর অনুব্রত মণ্ডলের নাম উঠে আসে ।

অনুব্রত মণ্ডলের বাড়িতে কাজ করার পর একটি ডাইরি পাওয়া গিয়েছে সেই ডাইরিও সিবিআই বাজেয়াপ্ত করেছে বলে সূত্রের খবর ।এবং তারই ভিত্তিতে বার বার নটিস ধরানো হয় অনুব্রত মণ্ডলকে। কিন্তু তিনি হাজিরা এড়িয়ে গিয়েছেন। ফলে আজকে তাকে আটক করা হয়েছে এমনই তথ্য জানিয়েছেন অনুব্রত মণ্ডলের আইনজীবী অনির্বাণ গুহ ঠাকুরতা। প্রথমে তাকে চিকিৎসা করানোর পর জিজ্ঞাসাবাদ শুরু করবে সিবিআই এমনই সূত্র মারফত খবর পাওয়া যাচ্ছে।

প্রথমে তাকে দুর্গাপুর এবং পরে তাকে কোটে তুলে নিজেদের হেফাজতে নেবে বলে জানা যাচ্ছে। সিবিআই পক্ষ থেকে জানা যাচ্ছে হয়তো আজকে তাকে আদালতে তোলা নাও হতে পারে জিজ্ঞাসাবাদ করার পর আগামীকাল তাকে তোলা হবে আদালতে। অন্যদিকে আরো জানা যাচ্ছে অনুব্রত মণ্ডল অ্যারেস্ট মেমোতে সই করেননি ফলে তাকে আটক করেই নিয়ে গিয়েছে সিবিআই এমনই খবর পাওয়া যাচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.