বড়োসড়ো দুর্ঘটনার কবলে অনুব্রত মণ্ডলের দেহরক্ষীর গাড়ি

0 56

- Advertisement -

ওয়েব নিউজ, ২৭এপ্রিল: ইলামবাজারে বড়োসড়ো দুর্ঘটনার কবলে অনুব্রত মণ্ডলের দেহরক্ষীর গাড়ি। ঘটনাস্থলেই মৃত ২। দুমড়ে মুচড়ে গিয়েছে গাড়িটি। ইতিমধ্যেই দেহদুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

- Advertisement -

জানা গিয়েছে, অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সাইগেল হোসেন পরিবারের সঙ্গে দুর্গাপুর গিয়েছিলেন। মঙ্গলবার গভীর রাতে ইলামবাজার হয়ে ফিরছিলেন বোলপুরে। একটি গাড়িতে ছিল সাইগেলের ৩ বছরের মেয়ে ও এক পেট্রল পাম্প মালিক, মাধব দাস। অন্যগাড়িতে ছিলেন সাইগেল, তাঁর বড় মেয়ে ও স্ত্রী। ইলামবাজার এলাকায় ডাম্পারের সঙ্গে সংঘর্ষ হয় অনুব্রতর দেহরক্ষী সাইগেলের একটি গাড়ির। দুমড়ে মুড়চে যায় সেটি। বিকট শব্দ পেয়ে ছুটে যান স্থানীয়রা। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়।

সঙ্গে-সঙ্গে খবর দেওয়া হয় থানায়। পুলিশ গিয়ে ক্ষতিগ্রস্ত গাড়িটি থেকে উদ্ধার করে সাইগেলের ছোট মেয়ে ও মাধব দাসকে। তড়িঘড়ি তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। গুরুতর জখম ওই গাড়ির চালকও। পুলিশের তরফে জানানো হয়েছে, দেহদুটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কীভাবে ঘটল দুর্ঘটনা। গাড়ির গতিবেগ কত ছিল। কোনও যান্ত্রিক সমস্যা ছিল কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য, বর্তমানে কলকাতায় রয়েছেন অনুব্রত। সিবিআই হাজিরার কারণে চলতি মাসের শুরুর দিকে কলকাতায় এসেছিলেন তিনি। কিন্তু, তারপর আচমকাই অসুস্থ হয়ে পড়েন। ভরতি করা হয় এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে। সেখানে প্রায় ১৭ দিন ভরতি ছিলেন তিনি। সদ্যই ছাড়া পেয়েছেন। তবে এখনও কলকাতার ফ্ল্যাটেই রয়েছেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.