অমিত শাহ – সৌরভ গঙ্গোপাধ্যায় এর নৈশভোজ নিয়ে সরব তৃণমূল বিধায়ক, সৌরভকে তুমুল অপমান

0 110

- Advertisement -

ওয়েব নিউজ, ৭ মে: বাংলা সফরে এসে অমিত শাহ প্রতিবারই কোনো না কোনো বিশেষ ব্যক্তিত্বের সাথে দেখা করতে যান। এবারের বঙ্গ সফরে তিনি সাক্ষাৎ করলেন সৌরভ গঙ্গোপাধ্যায় এর সাথে। শুধু সাক্ষাতই নয়, সৌরভের বাড়িতে নৈশভোজের আমন্ত্রণও ছিল। এই ঘটনার জেরে সরগরম রাজ্য রাজনীতি। ফেসবুকে বিতর্কিত পোস্ট করে সৌরভ গঙ্গোপাধ্যায় কে কটাক্ষ করলেন তৃণমূল বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী।সেই পোস্টে তিনি সৌরভকে ‘আলালের ঘরের দুলাল’ বলে আখ্যায়িত করেছেন।

- Advertisement -

হুগলির বিধায়ক কাল পোষ্টটি লিখেছে,”সৌরভ কে নিয়ে আমার তেমন কোনো উন্মাদনা ছিল না কোনো কালে। আলালের ঘরের দুলাল। ব্যাট দিয়ে ভালো বল ঠুকতে পারে। আর যাই হোক দেশ ,জাতি, মানুষের কোন মঙ্গল হতে পারেনা। কোটি কোটি টাকা কামিয়ে নিতে পারে সে। সৌরভ কে নিয়ে আমার কোন আবেগ কোন কালেই ছিল না।”

শুধু সৌরভ কে নিয়ে নয় অপর একটি পোস্টে তিনি কটাক্ষ করেন অমিত শাহ সহ সৌরভ অনুরাগীদের ও। তিনি বলেছেন, “আজকে যখন এক চরম বাঙালি বিদ্বেষী বাংলা ভাষার সাহিত্য সংস্কৃতি বিরোধী বাংলা ভাগের চক্রান্তকারী ব্যক্তিকে আদর আপ্যায়ন করে নিজের বাড়িতে ভুরিভোজ করায় সৌরভ কে নয়,যারা তাঁকে বাঙালি আইকন বলে দিয়েছে তাদের দেখে করুণা হয়।”

এই পোস্ট বিজেপি বা সৌরভ গঙ্গোপাধ্যায় তরফ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে এই পোস্ট ঘিরে শুরু হয়েছে তুমুল বিতর্ক। রেগে গিয়েছেন সৌরভ ভক্তরা।কমেন্টে কেউ কেউ তীক্ষ্ণ মন্তব্যে আক্রমণ করেছেন তৃণমূল নেতাদের। কেউ কেউ সারদা নারদা দুর্নীতি থেকে শুরু করে স্কুল সার্ভিস সংক্রান্ত দুর্নীতি পর্যন্ত টেনে এনে বলেছে এতে কি জাতির হিত সম্ভবপর? কেউ কেউ আবার বিধায়কের মন্তব্যকে সমর্থন করেছেন।

আপাতত সৌরভ অমিত শাহের সাক্ষাৎ এবং নৈশভোজে রীতিমতো সরগরম রাজ্য রাজনীতি।

Leave A Reply

Your email address will not be published.