অর্জুনের মৃত্যু নিয়ে সিবিআই তদন্তের দাবি অমিত শাহের

0 71

- Advertisement -

ওয়েব নিউজ, ৬ মে: চৌরাসিয়া পরিবারের সাথে দেখা করতে গেলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। উত্তরবঙ্গ থেকে নিজের কর্মসূচিতে রদবদল ঘটিয়ে অর্জুন চৌরাসিয়ার পরিবারের সাথে দেখা করতে ছুটলেন অমিত শাহ।

- Advertisement -

প্রসঙ্গত শুক্রবার সকালে বিজেপি কর্মী অর্জুন চৌরাসিয়ার ঝুলন্ত মৃতদেহ পরিত্যক্ত রেল কোয়ার্টারে উদ্ধার করা হয়। পালিশ করা জুতো, ইস্ত্রি করা শার্ট পড়ে কেউ আত্মহত্যা করতে যায় না এটা সকলের জানা; তাই বিজেপি এবং মৃতের পরিবার একে খুন বলে দাবি করছেন।

বর্তমানে অর্জুনের দেহ ঘিরে চলছে বিজেপি-তৃণমূল তরজা বিক্ষোভের সূত্রপাত হওয়ায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আসে পুলিশ ফোর্স। এর মধ্যে নিজের বাংলা সফরের কর্মসূচি রদবদল ঘটিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ অর্জুনের পরিবারের সঙ্গে দেখা করতে যান। সেখানে তিনি সরাসরি তৃণমূলের দিকে তির দেগে বলেন, এটি রাজনৈতিক হত্যা ছাড়া কিছুই নয়। এই হত্যাকাণ্ড নিয়ে রাজ্যের কাছে রিপোর্ট তলব করেছেন তিনি। এবং তার সাথে তদন্তভার সিবিআইয়ের হাতে তোলার দাবি জানিয়েছেন।

ঘটনাস্থলে দাঁড়িয়ে অমিত সহ আরও বলেন, তৃণমূল সরকারের এক বছর পূর্ণ হয়েছে। আর এই এক বছরে রাজ্যের চারিদিকে শুধু হিংসা আর হত্যালীলা চলছে, মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে । বিরোধী দলের কর্মীরা খুন হচ্ছে। অথচ রাজ্য সরকারের এদিকে কোনো ভ্রুক্ষেপ নেই।

Leave A Reply

Your email address will not be published.