তৃণমূল কংগ্রেস সংগঠনের সভামঞ্চে ভাঙচুরের অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে

0 46

- Advertisement -

 

- Advertisement -

কোচবিহার,৮মে:।  মাথাভাঙ্গা বিধানসভার নিশিগঞ্জ সংলগ্ন ভোগমারা  এলাকায় তৃণমূল কংগ্রেসের কিষাণ ক্ষেতমজুর সংগঠনের  আয়োজিত সভা মঞ্চ ভাঙচুরের অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে ।দলীয় সূত্রে খবর এদিন ভোগমারা এলাকায় সংগঠনের পক্ষ থেকে সভার আয়োজন করা হয়েছে । সেখানে জেলা ও ব্লক নেতৃত্বরা উপস্থিত থাকার কথা। তার আগেই গতকাল গভীর রাতে কে বা কারা সভামঞ্চ ভাঙচুর করে বলে অভিযোগ । কিষাণ ক্ষেতমজুর সংগঠনের স্থানীয় অঞ্চল সভাপতি কানাই বর্মনের সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান গতকাল রাতে কে বা কারা সভা মঞ্চে ভাঙচুর চালায়। তবে বিকল্প মঞ্চ তৈরি করে সভা অনুষ্ঠিত হবে।

তৃণমূল কংগ্রেসের শাখা সংগঠন এর সভা মঞ্চ ভাঙচুর করা হলেও এবিষয়ে তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি প্রদীপ রঞ্জন রায় কিছুই জানেন না বলে দাবি করেন তিনি। তিনি বলেন ওখানে দলীয় কর্মসূচি রয়েছে তা তার জানা নেই।গতকাল রাতে কে বা কারা ভেঙেছে সেবিষয়েও তিনি কোনো খোজ খবর পাননি বলে জানান।

  • এ বিষয়ে কোচবিহার জেলা তৃনমূল কংগ্রেসের চেয়ারম্যান গিরীন্দ্র নাথ বর্মন বলেন আমি কোলকাতায় থাকা কালিন আমাকে ফোন মারফত আমন্ত্রণ জানানো হয়েছিল। সকালে জানতে পারি কে বা কারা রাতের অন্ধকারে সভামঞ্চ ভেঙে দিয়েছে ।তাই পাশে একটি সভা মঞ্চ করে সভা হবে।
Leave A Reply

Your email address will not be published.