‘টুইটার’-এর পর এবার ইলন মাস্কের নজরে ‘এসবিআই’

0 54

- Advertisement -

ওয়েব নিউজ, ৭মে: ভাইরাল ইলন মাস্কের টুইট। সম্প্রতি আবার সকলের নজর কেড়ে নিয়েছে এলন মাস্কের টুইট। এবার তাঁর নজর পড়েছে ভারতের জনপ্রিয় ব্যাঙ্ক স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার উপরে। সম্প্রতি তিনি টুইট করে জানিয়েছেন যে, এরপর আমি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া ক্রয় করতে চাই। কিন্তু, তাকে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার তরফে যে রিপ্লাই দেওয়া হয়েছে তা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

 

 

- Advertisement -

ভাইরাল ইলন মাস্কের টুইট। কিছুদিন আগেই ৪৪ বিলিয়ন মার্কিন ডলার দিয়ে টুইটার কিনে নিয়েছেন বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ ধনকুবের এলন মাস্ক। তাঁর হাত ধরে টুইটারের নতুন পরিচিতি তৈরির সম্ভাবনা দেখছে গোটা বিশ্ব। কিন্তু, এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে ছড়িয়ে পড়েছে বিভিন্ন ধরনের মিম। কিছুদিন আগেই বেহালা মেট্রোর সঙ্গে জড়িয়ে পড়ে তাঁর নাম। এবার আবার তাঁর সঙ্গে জড়িয়ে গিয়েছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার নাম। এলন মাস্ক ক্রয় করতে চান স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। কিন্তু, সেই ব্যাঙ্কের তরফে তাকে জানানো হয়েছে যে, লাঞ্চের পরে আসুন, লিঙ্ক নেই। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সেই পোস্ট।

 

 

 

 

ইলন মাস্ক টুইটার কেনার পরেই তাকে নিয়ে বিভিন্ন ধরনের মিম ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। অনেকদিন থেকেই তাকে নিয়ে মেতে উঠেছেন নেটিজেনরা। কেউ বলছেন বেহালা মেট্রোর পাশাপাশি এলন মাস্ক এবার নাকি এসবিআই কিনতে চলেছেন। এসবিআই এর কোনও ব্রাঞ্চে গেলে কী কী সমস্যা হবে তাঁর, সেটিও বাতলে দিয়েছেন নেটিজেনরা। এসবিআই ব্রাঞ্চে গেলেই এলন মাস্ককে বলা হবে, প্রথমে ৪ নম্বর কাউন্টার থেকে ফর্ম তুলুন। ৩ নম্বর কাউন্টারে বসে সেই ফর্ম ফিল আপ করুন। ৫ নম্বর কাউন্টারে যে বসে তাকে ফর্ম দেখান। ৬ নম্বর কাউন্টার থেকে সই ভেরিফাই করুন। ৭ নম্বর কাউন্টার থেকে টোকেন বানান। ৮ নম্বর কাউন্টার থেকে ড্রাফট বানান। লাঞ্চের পর এক নম্বর কাউন্টারে জমা দিন। এমনই একটি মিন ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার আবার ভাইরাল এসবিআই এর রিপ্লাই, লাঞ্চের পরে আসুন, লিঙ্ক নেই।

 

 

 

সোশ্যাল মিডিয়ায় ইলন মাস্ককে নিয়ে ছড়িয়ে রয়েছে এমন বিভিন্ন ধরনের মিম। টুইটার কেনার পর তিনি আর কী কী কিনতে পারেন, সেটা নিয়েই বানানো হচ্ছে বিভিন্ন ধরনের মিম। কিন্তু, এবার তাকে নিয়ে যে মিম বানানো হয়েছে তা বেশ মজার। এলন মাস্কের সঙ্গে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়াকে নিয়েও মজা করা হয়েছে। কারণ অনেক সময়ই তাদের লিঙ্ক থাকে না। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই পোস্টে এলন মাস্ক এবং স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া দু’জনকে নিয়েই মজা করা হয়েছে। এর ফলে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই টুইট।

Leave A Reply

Your email address will not be published.