লিভ-ইন এর পর কী বিয়ের পিড়িতে বসছেন কে এল রাহুল, সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টিকে নিয়ে জোর গুঞ্জন বলিউডে :

0 80

- Advertisement -

ওয়েব ডেস্ক, ০৭ মে :- ভারতীয় ক্রিকেট দলের ডান হাতি ব্যাটসম্যান ও উইকেট কিপার কে এল রাহুলের সঙ্গেই দীর্ঘদিন ধরে রিলেশনশিপে রয়েছেন বলিউড অভিনেতা সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি। ইতিমধ্যেই তাদের বিয়ে নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। কেএল রাহুলের সঙ্গে শীঘ্রই নাকি গাটছড়া বাঁধতে চলেছেন আথিয়া শেট্টি। কিছুদিন আগেই মুম্বইয়ে আরব সাগরমুখী বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া নিয়েছেন তারকা জুটি, যা নিয়ে জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে কেএল রাহুলের সঙ্গে লিভ-ইনে থাকবেন তারপরই নাকি বিবাহবন্ধনে আবদ্ধ হবেন আথিয়া। এবার বিয়ে,লিভ-ইন নিয়ে মুখ খুললেন আথিয়া শেট্টি।

- Advertisement -

 

 

 

 

ফের ক্রীড়াজগতের সঙ্গে বিনোদন জগতের সম্পর্ক নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। বলিউডে ফের বাজতে চলেছে বিয়ের সানাই। একের পর এক হেভিওয়েট ওয়েডিং নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। কেএল রাহুলের সঙ্গে শীঘ্রই নাকি গাটছড়া বাঁধতে চলেছেন আথিয়া শেট্টি।

 

 

 

 

ক্রীড়াজগতের সঙ্গে বিনোদনের জগতের এক নিবিড় সম্পর্ক রয়েছে। ক্রীড়ামহলের একাধিক তারকারাই বিনোদন জগতের সঙ্গে গাটছড়া বেঁধেছেন। যেমন মনসুর আলি খান পতৌদি এবং শর্মিলা ঠাকুর, আজহারউদ্দিন- সংগীতা বিজলানি, বিরাট কোহলি- অনুষ্কা শর্মা। তেমনই দীঘদিন ধরে কানাঘুষোতে শোনা যাচ্ছিল সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টিও নাম লেখাতে চলেছেন সেই তালিকায়।

 

 

 

আথিয়ার ভাই আহান শেট্টি দিদির বিয়ের খবরে সাক্ষাৎকারে জানিয়েছিলেন, এখনই কোনও বিয়ের অনুষ্ঠান হচ্ছে না, এগুলো পুরোটাই গুজব। যখন কোনও বিয়ের অনুষ্ঠান নেই তখন তারিখেরে তো কোনও প্রশ্নই নেই। বিয়ে তো দূর বাগদানেরও কোনও তারিখ ঠিক হয়নি এখনও পর্যন্ত।

 

 

 

 

 

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিয়ে,লিভ-ইন নিয়ে মুখ খুললেন আথিয়া শেট্টি। আথিয়া বলেছেন , তাকে নিয়ে যে ধরনের গুজব হচ্ছে তা দেখে হেঁসে উড়িয়ে দিয়েছেন তারা। শুধু এই নয়, কেএল রাহুলের সঙ্গে লিভ-ইন রিলেশন নিয়েও প্রতিক্রিয়া জানিয়েছেন আথিয়া। আথিয়া সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, আমি কোনও লিভ-ইনে থাকছি না। বাবা ও মায়ের সঙ্গে নতুন বাড়িতে থাকব। সুতরাং লিভ-ইন নিয়ে যারা এত মাতামাতি করছিলেন আশা করি তারা সকলেই উত্তর পেয়ে গেছেন।

 

 

 

 

 

কেএল রাহুলের সঙ্গে কবে বিয়ের পিঁড়িতে বসছেন? এই প্রশ্ন করা হলেই সটান এড়িয়ে গেছেন আথিয়া শেট্টি । তিনি সাফ জানিয়ে দিয়েছেন এই প্রশ্নের কোনও উত্তর দেবেন না তিনি। এইসব দেখে আমি ক্লান্ত। লোকেরা যা খুশি ভাবতে পারে।

 

 

 

 

মুম্বইয়ে আরব সাগরমুখী বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া নিয়েছেন তারকা জুটি, যা নিয়ে জল্পনা তুঙ্গে। বিয়ের আগেই ভালবাসার নীড় খুঁজে নিলেন সেলেব কাপল। মুম্বইয়ের আরব সাগরের পারে একটি চার বেডরুমের ফ্ল্যাট ভাড়া নিয়েছেন রাহুল ও আথিয়া শেট্টি। বান্দ্রার কার্টার রোডের এই ফ্ল্যাটের ভাড়া প্রতি মাসে ১০ লক্ষ টাকা।

 

 

Leave A Reply

Your email address will not be published.