দীর্ঘ ১১ বছর অতিবাহের পর ফের বড়ো পর্দায় আত্মপ্রকাশ করতে চলেছেন বলিউডের অন্যতম গ্ল্যামার কুইন শর্মিলা ঠাকুর :

0 41

- Advertisement -

ওয়েব ডেস্ক, ১২ মে :- দেখতে দেখতে কেটে গিয়েছে ১১টা বছর, এতদিন বলিউডের বড় পর্দা থেকে নিজেকে এক প্রকার গুটিয়েই রেখেছিলেন ‘কাশ্মীর কি কলি’ আর অবশেষে ফের তাঁর এভারগ্রিন রূপ এবং সঙ্গতে অসাধারণ অভিনয়ের যুগলবন্দী ফিরে আসছে। আর তিনি হলেন স্বয়ং শমির্লা ঠাকুর। তবে তিনি একাই নন। এই ছবিতে শমির্লা ঠাকুরের সঙ্গে অভিনয় করতে দেখা যেতে চলেছে হিন্দি সিনেমার সোনালী যুগের আরও এক অত্যন্ত জনপ্রিয় অভিনেতাকে। এছাড়াও থাকছে একাধিক চমক।

- Advertisement -

 

 

 

শুরুটা হয়েছিল সেই সত্যজিৎ রায়ের হাত ধরে। অপুর সংসার সিনেমায় অপর্ণার চরিত্রে অভিনয় করে সকলের মনে স্থায়ী জায়গা করে নিয়েছিলেন তিনি। আর তারপরেই বলিউডে পারি। সেখানে তখনকার দিনের সেরা নায়কদের সঙ্গে একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। আর তাঁকে দেখেই সকলে এক কথায় বলে উঠেছেন, ‘রূপ তেরা মস্তানা’। না, ভুল অবশ্য কারও হয়নি। কারণ হিট লিস্টে একাধিক ছবি থাকার পরেও নিঃসন্দেহে তিনি হয়ে উঠেছেন যুগোপযোগী অভিনেত্রী। যা তাঁকে ‘কাল্ট’ নায়িকার তকমা দিয়েছে। তিনি হলেন শমির্লা ঠাকুর।

 

 

 

বলিউডের বিখ্যাত পরিচালক রাহুল চিট্টেলার আগামী ছবির নাম গুলমোহর। আর এই সিনেমাতেই দীর্ঘ ১১ বছর পরে ফের পর্দায় ফিরতে চলেছেন বলিউডের অন্যতম বিউটি কুইন শমির্লা ঠাকুর। আর এই ছবি নিয়ে যথেষ্ট উচ্ছ্বসিত শমির্লা ঠাকুর। সম্প্রতি তাঁর বড় পর্দায় কামব্যাক নিয়ে তিনি জানিয়েছেন, ‘এত ভাল একটা গল্প যে অভিনয় করার লোভ সামলাতে পারলাম না। গোটা পরিবার মিলে দেখার মতো এই ছবি।’ পাশাপাশি তিনি এই সিনেমার চিত্রনাট্যের ভূয়সী প্রশংসা করেছেন।

 

 

 

 

তবে শুধুমাত্র যে শমির্লা ঠাকুর এই সিনেমাকে সমৃদ্ধ করছেন তাই নয়, বরং বহুদিন পরে ফের বড় পর্দায় দেখা যেতে চলেছে গোলমাল, ছোটি সি বাত, চিতচোরের মত সুপারহিট সিনেমা উপহার দেওয়া অভিনেতা অমল পালেকরকেও। তবে চমকের এখানেই শেষ নয়, রাহুল চিট্টেলার আগামী ছবি গুলমোহর-এ অভিনয় করতে চলেছেন পদ্মশ্রী প্রাপ্ত অভিনেতা মনোজ বাজপেয়ি।

 

Leave A Reply

Your email address will not be published.