কঙ্কনা রানাউতের জনপ্রিয় শো ‘লক আপ’ এ অন্য এক প্রতিযোগীকে জড়িয়ে চুমু খেতে থাকায় ফের খবরের শিরোনামে অভিনেত্রী পুনম পান্ডে :

0 148

- Advertisement -

ওয়েব ডেস্ক, ০৯ এপ্রিল :- কঙ্গনার রানাউতের শো ‘লক আপ’ এ পুরোপুরি টি-শার্ট খুলে ফেললেন পুনম পান্ডে। তারপরেই পুনম অন্য এক প্রতিযোগী শিবম শর্মার গালে কিস করা শুরু করে। পুনমের এই কাজের ফলে শিবম একটু অবাক হয়ে যায়।

 

 

 

- Advertisement -

সম্প্রতি কঙ্গনা রানাউতের শো ‘লক আপ’ দারুণ জনপ্রিয়তা পাচ্ছে। বিতর্কিত প্রতিযোগীরা একের পর এক এই শোতে অংশ নিয়েছেন। তবে সবচেয়ে বেশি আলোচনায় রয়েছেন পুনম পান্ডে। তিনি প্রায়শই শোতে এমন কিছু করেন, যেটিতে তিনি শিরোনামে আসেন। এবার ক্যামেরার সামনে চুমু খেয়েছেন শিবম শর্মাকে। এতেই ফের শিরোনামে চলে এসেছেন পুনম।

 

 

 

আসলে, শোতে পুনম পান্ডে এবং শিবম একে অপরের সঙ্গে মজা করছিল। শিবম পুনমের কাছে গিয়ে বলে, আমি অনেক ভাগ্যবান যে তোমার পাশে বসে আছি। তারপর সে পুনমকে চুমু খেতে বলে। এরপর পুনম শিবমের গালে চুমু খায়। পুনম পান্ডেকে চুমু খাওয়ার পর শিবম একটু অবাক হয়ে বলে, ‘আজ আমি গাল ধুতে যাচ্ছি না। দামী মানুষ হয়ে গেছি, আমাদের রেট বেড়েছে। সবাই এখন আমার সঙ্গে জ্বলবে।’ এর আগে, পুনম তার টি-শার্ট খুলে শোতে তোলপাড় সৃষ্টি করেছিলেন। অভিযোগপত্র এড়াতে, তিনি তার ভক্তদের বলেছিলেন যে তিনি যদি প্রচুর ভোট পান তবে তিনি টপলেস হয়ে যাবেন। সম্ভবত তার প্রতিশ্রুতির অলৌকিকতা ছিল যে তার ভক্তরা তাকে প্রচুর ভোট দিয়েছে। তবে ভক্তদের ভালোবাসা পাওয়ার পর পুনমও তার প্রতিশ্রুতি রক্ষা করেছেন।

 

 

 

অনুষ্ঠানের একটি পর্বে, কঙ্গনা রানাউত পুনম পান্ডেকে বলেছেন যে, তিনি অন্য সমস্ত প্রতিযোগীদের চেয়ে বেশি ভোট পেয়েছেন। এর পর পুনম ক্যামেরার সামনে এসে তার টি-শার্ট খুলে ফেলেন। এর পরে তিনি তার ভক্তদের বলেন যে আমি বেশি কিছু করতে পারি না। নিয়ম ভাঙতে পারে না। এটি একটি খুব সুন্দর প্ল্যাটফর্ম এবং সব বয়সের লোকেরা এই শোটি দেখছে, তাই আমি এমন কিছু করতে চাই না যাতে মানুষের খারাপ লাগে।

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.