জমা পড়ল প্যান কার্ড ও আধার কার্ডের প্রতিলিপি, দেশের বাইরে যেতে পারবেন না অনুব্রত

0 86

- Advertisement -

ওয়েব ডেস্ক, ২৬ এপ্রিল: বাংলার তৃণমূল নেতাদের মধ্যে সব সময় বিতর্কের শিরোনামে থাকেন বীরভূমের তৃণমুল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। বর্তমানে ভোট পরবর্তীতে হিংসা ও গরু পাচার কাণ্ডে সিবিআই তলব করেছিলেন অনুব্রত মণ্ডলকে। কিন্তু গত শুক্রবার উডবার্ন ব্লক থেকে ছাড়া পাওয়ার পরও নিজাম প্যালেসে যান নি অনুব্রত।

- Advertisement -

সুত্রের খবরে জানা যায়, চিকিৎসকেরা তাঁকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন। তাঁর শুভাকাঙ্ক্ষীরা আশা করেছিলেন, সিবিআই থেকে কিছুদিন রক্ষা পেলেন নেতা। কিন্তু সিবিআই যেন নাছোড়বান্দা, ফের ডাকলেন নেতাকে , দুই মামলার জন্য শনিবার বিকেল ও রবিবার দুপুর নিজাম প্যালেসে হাজিরা দিতে হবে।

কিন্তু এবারও নিজের অসুস্থতার দোহাই দিয়ে অনুব্রত তদন্ত এড়িয়ে যান। শনিবার নেতার তরফ থেকে তাঁর আইনজীবী সিবিআই অফিসে গিয়ে চিঠি দিয়ে জানান, বর্তমানে তিনি হাঁটতে পারছেন না, তাই তদন্তে সহযোগীতা করা তাঁর পক্ষে সম্ভব নয়।যদিও বা পরবর্তীতে তিনি জানান ২১ শে মের পর তিনি জিজ্ঞাসাবাদের প্রস্তুত। অনুব্রত এটাও জানান যে নিজের বাড়িতে বা ভার্চুয়ালি তিনি জিজ্ঞাসাবাদে হাজিরা দিতে রাজি।

তবে তাঁর এই বক্তব্যে সিবিআই তরফ থেকে কিছু জানা যায় নি। উপরন্তু সিবিআই অনুব্রত মণ্ডলের কাছ থেকে তার পাসপোর্ট চেয়ে পাঠান। পাসপোর্ট না থাকায় আধার কার্ড ও প্যান কার্ডের প্রতিলিপি জমা নেয় সিবিআই দপ্তর।

বিশেষ সূত্রে জানা যায়, তৃণমুল নেতার প্রতিটি গতিবিধির ওপর নজর রাখছে সিবিআই। দেশ ছেড়ে বাইরে যাওয়ার ওপরও রয়েছে বিধিনিষেধ, তাঁর পদক্ষেপে নজর রেখেই এয়ারপোর্ট সংস্থাকেও সতর্ক বাণী পাঠিয়েছে সিবিআই দপ্তর।

Leave A Reply

Your email address will not be published.