পুরুলিয়া মেডিক্যাল কলেজে করোনা আক্রান্ত ৫৮ জন পড়ুয়া! চিন্তায় মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষ

রাজ্যে দ্রুত গতিতে বাড়ছে করোনা সংক্রমণ। এই পরিস্থিতিতে পুরুলিয়ায় মেডিক্যাল কলেজে একাধিক পড়ুয়া করোনায় সংক্রমিত। সেখানে করোনায় আক্রান্ত হয়েছেন ৫৮ জন।

0 66

- Advertisement -

ওয়েব ডেস্ক, ০৯ জুলাই:- ফের একবার বাংলায় করোনার বাড়বাড়ন্ত। গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ২ হাজার ৯৫০ জন। রাজ্যে যখন করোনা সংক্রমণের বাড়বাড়ন্ত সেই সময় পুরুলিয়ায় মেডিক্যাল কলেজেই ভয়াবহভাবে থাবা বসাল করোনা ।

- Advertisement -

গত বৃহস্পতিবার পুরুলিয়া মেডিক্যাল কলেজের প্রথম বর্ষের ১৯ জন পড়ুয়ার দেহে ধরা পড়েছিল করোনা সংক্রমণ। এরপরেই চিন্তায় পড়ে কলেজ কর্তৃপক্ষ। কোনওভাবেই যাতে সংক্রমণ না ছড়িয়ে পড়ে সেজন্য আক্রান্তের শনাক্ত করতে শুক্রবার দ্বিতীয় বর্ষের ৮২ জন ছাত্র-ছাত্রীর করোনা পরীক্ষা করা হয়। জানা গিয়েছে, তাঁদের মধ্যে ৩৯ জন কোভিড পজিটিভ। অর্থাৎ বর্তমানে পুরুলিয়ায় মেডিক্যাল কলেজের ৫৮ জন পড়ুয়া এই মুহূর্তে করোনায় আক্রান্ত। এই বিষয়টিই রীতিমতো উদ্বেগ বাড়াচ্ছে জেলা স্বাস্থ্য দফতরের আধিকারিকদের।

তৃতীয় ঢেউ স্তিমিত হওয়ার পরেই ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছিল জনজীবন। এই পরিস্থিতিতে খুলছিল স্কুল-কলেজ। ইতিমধ্যেই বুস্টার ডোজ দেওয়াও শুরু হয়েছে। সাধারণ মানুষ যাতে বুস্টার ডোজ নিতে পারে সেজন্য দ্বিতীয় ঢেউ এবং বুস্টার ডোজের মধ্যে ব্যবধান কমানো হয়েছে। কিন্তু, তা সত্ত্বও বাড়ছে করোনা সংক্রমণ।

Leave A Reply

Your email address will not be published.