ইডি, সিবিআই থেকে রেহাই পেতে ৪০ মিনিটের বৈঠক? না রাজ্যের পাওনা গন্ডা বুঝে নিতে প্রধানমন্ত্রীর দারস্ত মুখ্যমন্ত্রী?

0 159

- Advertisement -

ওয়েব নিউজ,৫ আগষ্ট :- অবশেষে ৪০ মিনিট পর শেষ হলো মোদী মমতা বৈঠক। নীতি আয়োগের বৈঠকে যোগ দিতে চার দিনের দিল্লি সফরে ইতিমধ্যে পৌঁছে গেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ।

- Advertisement -

আজ বিকেল সাড়ে তিনটায় দিল্লিতে প্রধানমন্ত্রীর বাসভবনে গিয়ে পৌঁছান বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পূর্বপরিকল্পিত হিসেবে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী ও বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মধ্যে বৈঠক হয় এবং সেই বৈঠক চল্লিশ মিনিট ধরে চলে।

কেন্দ্রের কাছে বিভিন্ন দাবি দাবা নিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রীরা ইতিপূর্বে বারংবার প্রধানমন্ত্রী সাথে বৈঠক করেছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বারম্বর অভিযোগ করেছেন কেন্দ্রীয় ১০০ দিনের টাকা সঠিক সময়ে পাঠাচ্ছে না এছাড়াও বিভিন্ন প্রকল্পে কেন্দ্রের টাকা বকেয়া রয়েছে। রাজনৈতিক মহলে ধারণা রাজ্যের হয়ে বিভিন্ন দাবিদার প্রধানমন্ত্রীর সামনে তুলে ধরতেই আজকের বৈঠক।
তবে বাম নেতা সুজন চক্রবর্তী সরাসরি অভিযোগ করেন ইডি সিবিআই থেকে বাঁচতে মুখ্যমন্ত্রী প্রধানমন্ত্রীর কাছে ছুটে গেছেন। আজকের বৈঠক নিয়ে ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মধ্যে প্রচুর উৎকণ্ঠা দেখা গেছে।

ইতিমধ্যেই এসএসসি দুর্নীতি এবং প্রাক্তন শিক্ষামন্ত্রী তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় দুর্নীতির অভিযোগে ইডির হেফাজতে এবং তার বান্ধবীর দুটি ফ্ল্যাট থেকে ৫০ কোটি টাকার ওপর নগদ উদ্ধার হয়েছে। খোঁজ মিলেছে কোটি কোটি টাকার সম্পত্তির। গরু পাচার এবং কয়লা দুর্নীতিতে অনুব্রত মণ্ডলকে বারংবার জিজ্ঞেসাবাদ করে চলেছে সিবিআই।

বিরোধী শিবির থেকে বারংবার অভিযোগ মিলেছে ইডি, সিবিআই কেন্দ্রের অঙ্গুলিহেলনে চলে। তবেকি কেন্দ্রীয় এজেন্সি থেকে রেহাই পেতে আজকের এই বৈঠক না রাজ্যের পাওনা গন্ডা বুঝে নিতে প্রধানমন্ত্রীর দারস্ত মুখ্যমন্ত্রী?

Leave A Reply

Your email address will not be published.