কোচবিহারে মাত্র ২০ মিনিটের বিধ্বংসী ঝড়ে মৃত ৩, গুরুতর আহত ১৩; এলাকা পর্যবেক্ষণে পৌরপিতা ও বিডিও

0 92

- Advertisement -

কোচবিহার, ১৮ এপ্রিল: কাল বৈশাখীর তান্ডবে ৩ জনের মৃত্যু, আহত ১৩। তিন শতাধিক বাড়ি সম্পুর্ন ভাবে বিধস্ত। গতকাল সন্ধ্যায় কোচবিহার ১ নম্বর ব্লকের ঘুঘুমারি, শুটকাবাড়ি সহ বেশ কিছু এলাকার উপর দিয়ে প্রবল বেগে ঝড় বয়ে যায়।

- Advertisement -

ওই ঝড়ে ঘুঘুমারি গ্রাম পঞ্চায়েতের পাল পাড়া এলাকার দেবদাস পাল(বাবু), শুটকাবাড়ি এলাকার জাহাঙ্গীর আলম এবং পরে হাসপাতালে আরও একজনের মৃত্যু হয় বলে জানা গিয়েছে। এছাড়াও বেশ কয়েকজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বহু বাড়ির টিনের চালা উড়ে গিয়েছে। রাস্তায় গাছ উপড়ে পড়ে যোগাযোগ বন্ধ হয়ে গিয়েছে। বহু এলাকায় বিদ্যুৎ সংযোগ নেই বলেও জানা গিয়েছে। রাতেই প্রশাসনের পক্ষ থেকে ঝড় বিধস্ত এলাকায় গিয়ে ক্ষতিগ্রস্ত বাসিন্দাদের উদ্ধার এবং ত্রান দেওয়ার ব্যবস্থা করা হয়েছে।

কোচবিহার পৌর পিতা রবীন্দ্রনাথ ঘোষ ঝড়ের এলাকা পরিদর্শন করতে যান। তিনি জানান, ভাষায় প্রকাশ করা যাচ্ছে না। মাত্র ২০ মিনিটের একটি অতর্কিত ঝড় বাড়ি-ঘর ইলেকট্রিক পোল সব কিছু তছনছ হয়ে গেছে। ইতিমধ্যে ২ জন মৃত, শতাধিক মানুষ আহত। প্রায় ৫০ টি অ্যাম্বুলেন্সের সাহায্যে আহতদের কোচবিহার মেডিক্যাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে; তাদের মধ্যে অনেকের অবস্থাই আশঙ্কাজনক। বিডিও সাহেবেরা পর্যবেক্ষণে এসেছেন।

Leave A Reply

Your email address will not be published.