মাদকাসক্ত অবস্থায় নিজের তিন বছর বয়সী পুত্র সন্তানের গলা কেটে দেন মা!

0 31

- Advertisement -

ওয়েব ডেস্ক, ১৪ এপ্রিল : মাদকাসক্ত অবস্থায় তিন বছর বয়সী পুত্র সন্তানের গলা কেটে দিলেন মা, অভিযোগ এমনটাই। এই ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়িয়েছে ওড়িশার কোরাপুটে ।

- Advertisement -

পুলিশ সূত্রে খবর, বুধবার রাতে ভেড়ার মাংস দিয়ে জমিয়ে খাওয়াদাওয়া হয়েছিল। সঙ্গে গলা অবধি মদ খেয়ে চূড় হয়েছিলেন মা ফুলমতি মাদুলি। দসমন্তপুর ব্লকের লুকুমারি গ্রামের ঘটনা। চৈতি উৎসব উপলক্ষে চলছিল খাওয়া দাওয়া ।

খাওয়া দাওয়া করে, গলা অবধি মদ গিলে স্বামীর সাথে বাড়ি ফেরেন ফুলমতি। এর প্রায় ঘণ্টাখানেক বাদে, যখন তার স্বামী তখন গভীর ঘুমে আচ্ছন্ন, ঠিক সেই সময়, তিনি একটি ছুরি নিয়ে নিজের তিন বছরের পুত্রসন্তান সিধু মুদুলির নৃশংসাভাবে গলা কেটে দেন বলে অভিযোগ ।

এরপরই বৃহস্পতিবার সকালে গ্রামে ঘুরে ঘুরে নিজেমুখে তিনি সকলকে বলতে থাকেন কেমন করে তিনি তার নিজের ছেলেকে খুন করেছেন। গ্রামের লোকজন বাড়িতে এসে দেখেন, রক্তের মধ্যে পড়ে রয়েছে শিশুটি।
এদিকে বিকেলে হুঁশ ফেরে মায়ের। তারপরই তিনি বিলাপ করা শুরু করেন।

পুলিশ সূত্রে খবর , গ্রামবাসীরা জানিয়েছেন, মদ খেলেই ওই মহিলার হুঁশ থাকত না। মদের নেশার জেরেই তিনি তার শিশুসন্তানের গলা কেটে দেন।

 

এদিন পুলিশ ওই মহিলাকে গ্রেফতার করেছে। ওই মহিলার আরও তিনটি সন্তান রয়েছে বলে জানা যায় । তার মধ্যে দুটি ছেলে ও একটি মেয়ে।

Leave A Reply

Your email address will not be published.