ফের ধর্ষণের অভিযোগ দক্ষিণ দিনাজপুরে!

0 58

- Advertisement -

ওয়েব ডেস্ক ,৯ ই এপ্রিল: দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর এলাকায় এবার ধর্ষণের অভিযোগ। পাশের বাড়ির এক যুবকের নিম্ন অভিসন্ধির শিকার এক নাবালিকা। এমনকি ধর্ষণের পর মেয়ের বাড়ির লোককে খুনেরও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।শৌচকর্ম করতে বাড়ির বাইরে গেলে নাবালিকার মুখ চেপে ধরে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

- Advertisement -

ঠিক কী ঘটেছিল ওইদিন? পরিবার সূত্রে খবর রমজান মাস উপলক্ষ্যে রোজা রেখেছিল ওই নাবালিকা এবং তার পরিবার। ৩ রা এপ্রিল মেয়েটি শৌচ কর্ম করতে বাইরে বেরোলে তার হাত মুখ বেঁধে ধর্ষণ করে ওই পাশের বাড়ির যুবক।নির্যাতিতার চিৎকারে ছুটে আসে বাড়ির সদস্যরা। মেয়েকে উদ্ধার করা হয় যুবকের হাত থেকে। যুবকের পরিবারও ওখানে পৌঁছে নাবালিকার পরিবারকে খুনের হুমকি দিলে থানায় অভিযোগ দায়ের হয়।

পুলিশ সূত্রে খবর, নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের হয়েছে। মেডিকেল পরীক্ষার ব্যবস্থা হয়েছে। ওই যুবক গা–ঢাকা দেওয়ায় তাকে গ্রেফতার করা যায়নি। তবে তল্লাশি চালানো হচ্ছে। নির্যাতিতার বয়ান রেকর্ড করা হয়েছে। তদন্তে নেমেছে গঙ্গারামপুর থানার পুলিশ। এই অপরাধে কেউ ছাড় পাবে না। সব ব্যবস্থা করা হয়েছে।

গোটা পরিবারকে খুনের হুমকি দেওয়া হচ্ছিল বলে অভিযোগ দায়ের করতে দেরি হয়েছে এমনটাই জানায় নাবালিকার পরিবার।তবে অবশেষে শুক্রবার রাতে গঙ্গারামপুর থানায় অভিযোগ দায়ের করা হয়। আর তখন থেকেই অভিযুক্ত যুবক গা–ঢাকা দিয়েছে। ঘটনায় তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

Leave A Reply

Your email address will not be published.