ছাত্রদের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত শিক্ষিকা, আতঙ্কিত অভিভাবকরা

0 340

- Advertisement -

ওয়েব নিউজ,৬ এপ্রিল:- এ যেন ঘোর কলিযুগ। পুত্র সাম্য স্কুল পড়ুয়াদের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত শিক্ষিকা। নাবালক ছাত্রদের সাথে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরাল হতেই উত্তাল তামিলনাড়ুর শিক্ষা মহল। ভিডিওটি প্রকাশ শাস্তি তদন্ত শুরু করেছে তামিলনাড়ু পুলিশের সাইবার সেল ।

- Advertisement -

মাদুরাইয়ের একটি জনপ্রিয় সরকারি স্কুলের শিক্ষিকার সঙ্গে নাবালক ছাত্রদের যৌনাচারের ভিডিও ভাইরাল হতেই আতঙ্কে শিউরে উঠছেন অভিভাবকেরা।

পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পেরেছে, ৪২ বছরের শিক্ষিকার সঙ্গে নাবালক ছাত্রদের একত্রে যৌন সঙ্গমের ভিডিয়োটি রেকর্ড করেছেন শিক্ষিকার প্রেমিক বছর ৩৯ এর এক ব্যবসায়ী। ভিডিওটি ভাইরাল হতেই পুলিশের হাতে আটক প্রেমিক।

সূত্র মারফত জানা গিয়েছে, ভিডিয়োটি শিক্ষিকার প্রেমিক তাঁর কয়েকজন বন্ধুর সঙ্গে টাকার বিনিময়ে শেয়ার করেন। সেখান থেকেই ছড়িয়ে পড়ে ভিডিয়োটি। সাইবার সেল পুরো বিষয়টি খতিয়ে দেখছে। প্রাথমিক ভাবে ভিডিয়োটি ইন্টারনেট থেকে সরিয়ে দেওয়ার প্রক্রিয়া চলছে।

সাইবার সেল মারফত জানা গিয়েছে, তদন্তকারীদের আশঙ্কা ভিডিয়োটি পয়সার বিনিময়ে কোনও ইন্টারন্যাশনাল অ্যাডাল্ট ছবির সাইটে আপলোড করা হয়ে থাকতে পারে। সেই বিষয়টিই খোঁজ করে দেখছে পুলিশ। একইসঙ্গে যত জন মানুষ ওই ভিডিয়োটি শেয়ার করেছেন তাদের উদ্দেশেও খোঁজ চলছে।

ইতিমধ্যেই এই ঘটনায় নিন্দার ঝড় উঠেছে তামিলনাড়ু শিক্ষা মহলে। সোশ্যাল মিডিয়ায় বিষয়টি প্রকাশ্যে আসতেই আলোড়ন পড়ে যায়

Leave A Reply

Your email address will not be published.